আজকে ফ্লিপকার্টে REALME C2 ফোনটি কিনতে পারবেন

আজকে ফ্লিপকার্টে REALME C2 ফোনটি কিনতে পারবেন
HIGHLIGHTS

ট্রিপেল সিম যুক্ত Reame C2

ফ্লিপকার্ট আর Relame.comয়ে হবে

দুপুর 12 টার সময়ে সেল শুরু হবে

আজকে রিয়েলমি তাদের Relame C2 ফোনটি বিক্রি করবে। আর এই ডিভাইসটি ইউজাররা আজ দুপুর 12টার সময়ে রিয়েলমির অনলাইন স্টোর আর ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে Realme C2 ফোনটি 2019 সালের এপ্রিল মাসে ভারতে Relaem 3 Pro র সঙ্গে লঞ্চ করা হয়েছিল। Realme C2 ফোনটি লঞ্চের পড়ে 15 মে প্রথম সেলে এসছিল আর এবার এই ফোনটির দ্বিতীয় সেল আজকে হচ্ছে। কোম্পানির CEO মাধব শেঠ বলেছেন যে Realme X তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

REAME C2 র দাম

এবার এই ডিভাইসের দামের বিষয়ে বলা জাক এই ফোনটি মানে Relame C2 ফোনটি কোম্পানি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে। 2GB/16GB এর দাম 5,999 টাকা আর 3GB/32GB র দাম 7,999 টাকা।

REALME C2 র স্পেক্স

এই ফোনটিতে আপনারা একটি 6.1 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এই ফোনে HD+ রেজিলিউশান দেওয়া হয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনটিতে আপনারা 4,000mAh য়ের ব্যাটারি পাবেন। Relame C2 ফোনটিতে 12nm Helio P22 octa-core SoC দেওয়া হয়েছে আর এর ক্ল স্পিড 2.0GHz। আর এই ফোনে ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে।

আর এই ফোনে আপনারা 13 মেগাপিক্সলের আর দ্বিতীয়টি 2 মেগাপিক্সালের ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা সেলফি আর ভিডিওর জন্য 5 মেগাপিক্সলাএর ক্যামেরা আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo