4 ফোনের সাথে বাজারে আসবে Realme 9 Series, আগামী বছর হবে লঞ্চ

4 ফোনের সাথে বাজারে আসবে Realme 9 Series, আগামী বছর হবে লঞ্চ
HIGHLIGHTS

Realme 9 সিরিজে থাকতে পারে চারটি স্মার্টফোন মডেল

এই লেটেস্ট Realme সিরিজ ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে 2022 সালের শুরুর দিকে

এই হ্যান্ডসেটগুলির স্পেসিফিকেশন কি হবে তা জানা যায়নি

Realme ব্র্যান্ডের আরও একটি লেটেস্ট স্মার্টফোন সিরিজ ভারতের মার্কেটে হাজির হতে প্রস্তুত। জানা যাচ্ছে Realme 9 সিরিজ টেক মার্কেটে খুব তাড়াতাড়ি লঞ্চ করতে পারে। বেশ কয়েকটি লীক থেকে জানা যাচ্ছে যে Realme 9 সিরিজে থাকতে পারে চারটি মডেল। এই সিরিজ লঞ্চ করতে পারে 2022 সালের শুরুর দিকে।

91 Mobiles সংস্থার রিপোর্ট থেকে জানা যাচ্ছে যে Realme 9 সিরিজে থাকতে পারে- Realme 9 , Realme 9 Pro, Realme 9i, Realme 9 Pro+ বা Realme 9 Max স্মার্টফোন মডেল। এই চারটি ফোন লঞ্চ হতে পারে 2022 সালের ফেব্রুয়ারিতে। 

তবে বেশ কয়েকটি অনলাইন রিপোর্টে বলা হয়েছে যে এই লেটেস্ট Realme সিরিজ, জানুয়ারি মাসের শেষ সপ্তাহে লঞ্চ করতে পারে। মনে করা হচ্ছে যে রিয়েলমি ব্র্যান্ডের তরফে এই নতুন সিরিজের ফোন লঞ্চের ক্ষেত্রে দুটি ইভেন্টের আয়োজন করা হবে । প্রথম ইভেন্ট অনুষ্ঠিত হতে পারে 2022 সালের জানুয়ারি মাসের শেষ সপ্তাহে। পরের ইভেন্ট হবার সম্ভাবনা রয়েছে ফেব্রুয়ারিতে।

Realme ব্র্যান্ডের তরফে এই নতুন স্মার্টফোন সিরিজের স্পেসিফিকেশন সম্পর্কে কোনো তথ্য জানানো হয়নি। তাই এই মুহূর্তে কোনো কিছুই নিশ্চিতভাবে বলা সম্ভব নয়। তবে সম্প্রতি বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে Realme 9 সিরিজের স্মার্টফোনগুলির দেখা মিলেছে। IMEI ডেটাবেস সাইটে Realme 9 Pro+ মডেলকে দেখা গিয়েছে। এই গ্লোবাল সার্টিফিকেশন সাইটে Realme 9 Pro+ হ্যান্ডসেটের মডেল নাম্বার রয়েছে RMX3393 । তবে এই ডিভাইসের স্পেসিফিকেশন কি হতে পারে তা এখনো সামনে আসেনি।

অন্যদিকে রাশিয়ার স্মার্টফোন সার্টিফিকেশন সাইট EEC প্ল্যাটফর্মে Realme 9 Pro+ এবং Realme 9i মডেলের দেখা পাওয়া গিয়েছে। এই রাশিয়ান সাইটে Realme 9i স্মার্টফোনের মডেল নাম্বার রয়েছে RMX3491 । তবে এই হ্যান্ডসেটের স্পেসিফিকেশন সম্পর্কে জানা যায়নি।

মনে করা হচ্ছে যে Realme 9 সিরিজের হাই- এন্ড ভ্যারিয়েন্ট হতে পারে Realme 9 Pro+ বা Realme 9 Max মডেল। এই হ্যান্ডসেট কাজ করতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 চিপসেটে। এই ডিভাইস আসতে পারে হাই- রিফ্রেশ রেটের অ্যামোলয়েড ডিসপ্লে সাথে। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকতে পারে 108MP সেন্সর।

অন্যদিকে Realme 9i এই সিরিজের বেস ভ্যারিয়েন্ট মডেল হিসেবে লঞ্চ করতে পারে। তবে এতে 4G কানেক্টিভিটি সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে। Realme 9 সিরিজের অন্যান্য স্মার্টফোন আসতে পারে 5G কানেক্টিভিটির সাথে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo