ভারতে আসছে Realme 9 Pro+ স্মার্টফোন, লিক হল ডিজাইন এবং ফিচার

ভারতে আসছে Realme 9 Pro+ স্মার্টফোন, লিক হল ডিজাইন এবং ফিচার
HIGHLIGHTS

Realme 9 Pro+ সহ Realme 9-সিরিজে চারটি ফোন লঞ্চ করবে

Realme 9 Pro+ 65W ফাস্ট চার্জিং এবং 4500mAh ব্যাটারি সহ লঞ্চ হতে পারে

ফোনটির দাম 20,000 টাকার থেকে বেশিই হবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা

শীঘ্রই ভারতে আসতে চলেছে Realme 9 Pro+, Realme অবশেষে কনফার্ম করেছে যে এইবার তারা সত্যিই একটি Pro+ ভার্সান আনছে এবং এটি হবে সিরিজের টপ-এন্ড মডেল। Realme 9 Pro+ সহ Realme 9-সিরিজে চারটি ফোন লঞ্চ করবে, যার মধ্যে রয়েছে Realme 9, Realme 9 Pro, এবং Realme 9i যা এই সপ্তাহের শুরুতে ভারতে লঞ্চ করা হয়েছিল। 9 Pro+ সম্পর্কে Realme-এর এনাউন্সমেন্টে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে সেভাবে কিছু জানানো না হলেও অসংখ্য রিউমরে স্পেসিফিকেশন এর পাশাপাশি এর লুক-ও প্রকাশ করেছে।

Realme India, তাদের টুইটার হ্যান্ডেলে টুইট করেছে,"#realme9Pro+ থেকে আপনি কী আশা করছেন যা এটিকে আলাদা করে তুলবে?" প্রশ্নটির সাথে একটি ফটোও ছিল যেটিতে জানানো হয়েছে যে, Realme এর নম্বর সিরিজের "First-ever Pro+" আসছে। Realme India- এর মালিক Madhav Seth এর আগে কনফার্ম করেছিলেন যে  Realme 9 Pro এর  একটি সিরিজ আসবে, অর্থাৎ এই লাইনআপে একটি 9 Pro+ এবং একটি 9 Pro থাকবে। বর্তমানে সিরিজটিতে আরও ভাল টপ মডেল থাকবে সে সম্পর্কে সিবাই নিশ্চিত, তবে কী থাকবে সে সম্পর্কে কোম্পানি এখনো কিছু বলেনি। 

Smartprix এবং OnLeaks প্রথম এই স্মার্টফোনের ডিটেইলস ফাঁস করে, যেখান থেকে আমরা Realme 9 Pro+ এর প্রথম লুক দেখতে পাই। Realme 9 Pro+ ফোনটিকে Realme 9i এবং Realme 9 Pro এর লিক হওয়া ফটোগুলি থেকে খুব একটা বেশি আলাদা করা যায়নি। ফোনটির পিছনেও একইরকম two-big-sensor-one-small ডিজাইন এবং এর উপর একটি গ্রেডিয়েন্ট ফিনিশ রয়েছে। ফোনটির ফ্রন্টে একটি punch-hole ডিসপ্লে এবং chin at the bottom রয়েছে। ডানদিকে একটি পাওয়ার বটন এবং বাদিকে একটি ভলিউম রকার রয়েছে। যেহেতু লিক হওয়া ফটোতে ফিজিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ভিসিবল নয়, তাই মনে করা হচ্ছে যে ডিসপ্লেটিতে এটি এমবেড করা আছে। সুতরাং, আমরা আশা করতে পারি 9 Pro+ ফোনটি OLED প্যানেলের সাথে আসবে।

Realme 9 Pro+ প্রধান-প্রধান স্পেসিফিকেশনগুলি ইতিমধ্যেই Smartprix তাদের রিপোর্টে তুলে ধরেছে। এটি 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.43-inch AMOLED ডিসপ্লে সমেত আসবে। এটি এডাপ্টিভ সুইচিং সাপোর্ট করবে কিনা তা এখনো ক্লিয়ার নয়। ফোনটিতে মিনিমাম 8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ সহ একটি MediaTek Dimensity 920 প্রসেসর ইউজ করা হতে পারে। এটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ একটি কাস্টমাইজড 50-মেগাপিক্সেল Sony সেন্সর সহ আসতে পারে, এই ফিচারটি এর আগে ভারতে আসেনি। এর সাথে 8-মেগাপিক্সেল এবং 2-মেগাপিক্সেল সেন্সরের ব্যবস্থাও থাকবে ফোনটিতে। পাঞ্চ-হোলের ভিতরে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। Realme 9 Pro+ 65W ফাস্ট চার্জিং এবং 4500mAh ব্যাটারি সহ লঞ্চ হতে পারে।

লিক হওয়া স্পেসিফিকেশনের লিস্ট লিমিটেড, কিন্তু যেটুকু জানা গেছে তা থেকে এটা বলাই যায় যে Realme 9 Pro+ একটি premium ফোন হবে। যদিও ফোনটির দাম সম্পর্কে কিছু জানা যায়নি, তবে ফোনটির দাম 20,000 টাকার থেকে বেশিই হবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা, গত বছরের Pro মডেলটি 17,999 টাকা থেকে শুরু হয়েছিল। রিপোর্ট অনুযায়ী, Realme 9 Pro+ মিডনাইট ব্ল্যাক, অরোরা গ্রিন এবং সানরাইজ ব্লু কালার অপশনে আসতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo