REALME 5I ফোনটি আজকে ভারতে আসছে দেখতে পারেন লাইভ স্ট্রিমিং

REALME 5I ফোনটি আজকে ভারতে আসছে দেখতে পারেন লাইভ স্ট্রিমিং
HIGHLIGHTS

আজ দুপুর 12.30য়ে ভারতে Realme 5i লঞ্চ হবে

এই ফোনটি ভারতে Relame 5 য়ের পরের জেনারেশানের ফোন হিসাবে আসবে

এখানে আপনারা এই ফোনের লাইভ স্ট্রিমিংও দেখতে পারবেন

ভারতে আজকে রিয়েলমি তাদের Realme 5i ফোনটি লঞ্চ করতে চলেছে। এই ফোনটি আজকে দুপুর 12.30 য়ে  ভারতে লঞ্চ হবে। আর এই ফোনটি Realme 5 য়ের পরের জেনারেশেনের ফোন হিসাবে আসবে। আর আপনারা এখানে এই ফোনের লাইভ স্ট্রিমিংও দেখতে পারবেন।

Realme 5i য়ের লাইভ স্ট্রিমিং এখানে দেখুন

কোম্পানির এই নতুন ফোনের লাইভ স্ট্রিমিং আপনারা আজকে দুপুর 12.30p.m য়ে এখানের এই লিঙ্ক থেকে দেখতে পারবেন। এই ফোনটির লাইভ স্ট্রিম কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল দেখা যাবে।

শোনা গেছে যে এই রিয়েলমি 5i ফোনে Relame 5 য়ের সঙ্গে পার্থক্য খুব কম, এর প্রধান পার্থক্য এর ডিজাইন আর এর ফ্রন্ট ক্যামেরাতে হবে। আর বাকি এই দুই ফোনের স্পেক্স একই রকমের হবে বলে জানা গেছে।

Realme 5i ফোনে আপনারা একটি 6.52 ইঞ্চির IPS LCD ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে এই ফোনে আপনারা HD+ রেজিলিউশান পেতে পারেন। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 পেতে পারেন। আর এই ফোনে 4GB র‍্যামের স্নমগে 64GB স্টোরেজ পাওয়া যেতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে আসবে আর এই ফোনে কালার OS 6.1 থাকতে পারে বলে জানা গেছে।

আর এবার যদি এই ফোনের সম্ভাব্য ক্যামেরার বিষয়টি দেখি তবে এই ফোনে আপনারা কোয়াড রেয়ার ক্যামেরা পাবেন। যা 12MP র মেন ক্যামেরার সঙ্গে আপনাদের একটি 8MP র ক্যামেরা আর দুটি 2MP র ক্যামেরা অফার করবে। আর এই ফোনে আপনারা একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আপনারা একটি 5000mAh য়ের ব্যাটারি পেতে পারেন। ভারতে এই ফোনটি 15 হাজার টাকার মধ্যে লঞ্চ করা হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo