গিকবেঞ্চের লিস্টিং য়ে REALME 5I স্মার্টফোনটি দেখা গেছে

গিকবেঞ্চের লিস্টিং য়ে REALME 5I স্মার্টফোনটি দেখা গেছে
HIGHLIGHTS

6 জানুয়ারি ভিয়েতনামে Realme 5i লঞ্চ হবে

রিয়েলমি 5 থেকে একটি আলাদা হবে Relame 5i

ডায়মন্ড কাট ডিজাইনের সঙ্গে দেখা যাবে না এই ফোন

রিয়েলমি 5i ফোনটি 6 জানুয়ারি ভিয়েতনামে লঞ্চ করা হবে। আর এই ফোনের বিষয়ে ভিয়েতনামের রিটেল সাইটে দেখা গেছে। আর এখানে এই স্মার্টফোনের স্পেক্স জানা গেছে। আর লঞ্চের কিছু দিন আগে রিয়েলমি 5i ফোনটি RMX2030 মডেল নাম্বারের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে যা থেকে এই ডিভাইসের বিষয়ে জানা গেছে।

গিকবেঞ্চে রিয়েলমি 5i ফোনটি সিঙ্গেল কোর টেস্টে 1543 আর মাল্টি কোর টেস্টে 5602 স্কোর পেয়েছে। আর গিকবেঞ্চে 5 য়ে এই ডিভাইসটি সিঙ্গেল কোর টেস্টে 313 আর মাল্টি কোর টেস্টে 1389 স্কোর করেছে। আর এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর হবে আর এই ফোন কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন চিপসেট আর স্ন্যাপড্র্যাগন 665 য়ে কাজ করবে। আর এই ফোনের 4GB র‍্যাম থাকবে।

এর আগের কিছু রিপোর্ট অনুসারে Realme 5i আর Realme 5 য়ের মধ্যে খুব কম পার্থক্য থাকবে। আর এর প্রথম পার্থক্য হবে Realme 5i ডায়মন্ড কাট ডিজাইনের সঙ্গে আসবে না আর সেখানে Realme 5 ফোনে 13 মেগাপিক্সলাএর সেলফি ক্যামেরার জায়গায় রিয়েলমি 5i ফোনে 8 মেগাপিক্সালের ক্যামেরা পাওয়া যাবে।

আর আপনারা যদি স্পেক্সের বিষয়ে দেখেন তবে লিস্টিং অনুসারে Relame 5i ফোনের একটি 6.52 ইঞ্চ্রি IPS LCD ডিসপ্লে থাকবে আর এই ফোনে একটি HD+ রেজিলিউশান থাকবে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 666 প্রসেসার পাবেন আর এর সঙ্গে এই ফোনে 4GB র‍্যামে সঙ্গে 64GB র ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর কালার OS 6.1 থাকতে পারে।

আর আমরা যদি Realme 5i ফোনটি দেখি তবে এই ফোনে একটি কোয়াড কোর ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর এই ফোনে আপনারা একটি 12MP র প্রাইমারি ক্যামেরা, একটি 8MPর সেকেন্ডারি ক্যামেরা আর একটি 2MP র ডেপথ সেন্সার আর 2MP র ম্যাক্রো লেন্স পাবেন। আর এই ফোনে আপনারা 5000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এর সঙ্গে এই ফোনের দাম হবে 4.29 মিলিয়ান VND বা প্রায় 13,200 টাকা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo