REALME 5 PRO ফোনটি নভেম্বর সিকিউরিটি প্যাচের সঙ্গে ফ্রন্ট ক্যামেরায় নাইট স্কেপ মোড আনছে

REALME 5 PRO ফোনটি নভেম্বর সিকিউরিটি প্যাচের সঙ্গে ফ্রন্ট ক্যামেরায়  নাইট স্কেপ মোড আনছে
HIGHLIGHTS

Realme 5 Pro ফোনের সফটোয়্যার আপডেটের বিল্ড নাম্বার RMX1971EX_11_A.13

এই ফোনের OTA আপডেটের সাইজ 2.81GB

আর এই ফোনটিতে এর সঙ্গে নভেম্বর সিকিউরিটি প্যাচ আপডেটও আসছে

Realme 5 Pro ফোনটি ভারতে নতুন সফটোয়্যার আপডেট পাচ্ছে। এতে ফ্রন্ট ক্যামেরার নাইটস্কেপের সঙ্গে ফোনের গেমিং পার্ফর্মেন্সও ভাল হবে। আর এর সঙ্গে থাকবে নভেম্বর সিকিউরিটি প্যাচ। আর এই ফোনের সফটোয়্যার আপডেট ভারতে OTA র মাধ্যমে এসছে। আর এই Realme 5 Pro  ফোনটি ভারতে  RMX1971EX_11_A.13. নাম্বারের সঙ্গে 2.81GB সাইজে পাওয়া যাবে। আর এই OTA আপডেট অ্যান্ড্রয়েড 9 পাই আর কালার OS 6.0 র স্কিন টপে এসেছে।

আর চেনলগ অনুসারে Realme 5 Proর RMX1971EX_11_A.13  আপডেট ফ্রন্ট ক্যামেরার জন্য নাইটস্কেপ সাপোর্ট আনেব আর এর সঙ্গে থাকবে লো লাইটে ব্রাইট সেলফি। আর এর সঙ্গে নাইটস্কেপ রিয়েলমির ডেডিকেটেড ক্যামেরা মোড ডিফল্ট APK তে আছে। আর এই চেনলগ এর সঙ্গে এও জানিয়েছে যে নয়েজ অপটিমাইজেশান ক্যামেরার ডার্ক এনভায়েরন্টমেন্টের রেজিলিউশান র‍্যাডসিহ টিং ইমেজ ইস্যু করবে। আর এর সঙ্গে থাকবে সব মিলিয়ে ক্যামেরা ক্লিয়ারিটি।

আর এই Relame 5 Pro ফোনে এর সঙ্গে আপনারা দারুন গেমিং পার্ফর্মেন্স পাবেন। আর চেনলগ অনুসারে এই ফ্রেম ড্রপ এরিয়া গেমের সমস্যা মেটাবে। আর এর সঙ্গে উন্নত ক্যামেরা পোটার্ল ভিডিও সিন করবে। আর এর সঙ্গে থাকবে নাইট রিজানের আপডেট।

আর এই ইম্প্রুভমেন্টের সঙ্গে সঙ্গে নতুন আপডেটে আসবে নভেম্বর সিকিউরিটি প্যাচ। আর এই স্মার্টফোন গ্রাহকরা লেটেস্ট আপডেট পাবেন সফটোয়্যারে। আর গ্রাহকরা এটি ম্যানুয়ালি রিয়েলমির অফিসিয়াল আপডেট সাপোর্ট পেজে ক্লিক করে পেতে পারেন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo