REALME 5 OTA মাধ্যমে অক্টোবর আপডেটে কি কি পেল জানেন!

REALME 5 OTA মাধ্যমে অক্টোবর আপডেটে কি কি পেল জানেন!
HIGHLIGHTS

এখন Realme 5 2019 য়ের অক্টোবর আপডেট পেল

এই আপডেট ফোনে নতুন ফিচার নিয়ে এসেছে

ডার্ক মোড আর ওয়াইড অ্যাঙ্গেল মোড এখন পাওয়া যাবে

রিয়েলমি এবার তাদের ফোনে বেশ কিছু আপডেট দিয়ে চলেছে। আর এর সগে এবার কোম্পানি OTA র মাধ্যমে তাদের Relame 5 ফোনে 2019 য়ের অক্টোবর আপডেট দিয়েছে। আর এই নতুন আপডেটে এই ফোনে একাধিক দারুন ফিচার নিয়ে এসেছে। আর এবার এই ফোনে ওয়াইড ডার্ক মোড, ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর ভিডিও রেকর্ডিংয়ের জন্য রিয়েলমি ল্যাবোরেটারি অপশান আছে। আর কোম্পানির ব্লগ পোস্ট অনুসারে অক্টোবর OTA আপডেট এসেছে। আর এবার এটি সবার মধ্যে রোল আউট হচ্ছে।

 RMX1911EX_11_A.18 ভার্সান নাম্বারের সঙ্গে এই ফোনে 2019 য়ের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আছে। আর এর সঙ্গে এই ফোনের মানে Relame 5 এয়্র ক্যামেরাতে ওয়াইড অ্যাঙ্গেল শট নেওয়া যাবে ভিডিওর জন্য। আর এর সঙ্গে এই ফোনের মেন ক্যামেরার ব্রাইটনেস উন্নত করা হয়েছে। আর এর সঙ্গে আছে লো লাইট সিনের শুটিং যা পোট্রেট মোডে এবার আরও সহজ হবে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা নয়েস সাবজেক্ট ফেস পাবেন আর এর সঙ্গে আছে ক্যামেরা ফিক্সড। আর এবার এই ফোনে রিয়েলমি ল্যাবরেটারি অপশান আছে আর সিস্টেম ওয়াইড ডার্ক মোড আর নোটিফিকেশান ডটের আপডেট আছে।

আর এই ফোনের কিছু আপডেট আসছে। এবার এই ফোনে ‘হটস্পট এনেবেল ‘ থাকছে আর এবার এটি তাড়াতাড়ি সুইচ করা যাবে। আর এই ফোনে আছে ব্যাটারি বাগ ফিক্সও করা হয়েছে।

Realme 5 ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 665 SoC আছে। আর এই ফোনে আছে 6.5 ইঞ্চির IPS LCD ডিসপ্লে আর এই ফোনে আছে কর্নিং গোরিলা গ্লাস 3+ য়ের প্রোটেকশান। আর এইফনে আপনারা পাবেন 3Gb র‍্যাম আর 4GB র‍্যামের অপশান আর এস্নগে 128GB র স্টোরেজ অপশান। ফোনের কোয়াড ক্যামেরাতগে 12+8+2+2Mp র ক্যামেরা আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo