Realme 3 Pro ফোনটি এপ্রিলে লঞ্চ হবে, Redmi Note 7 Pro ফোনের সঙ্গে করা টক্কর দেবে

Realme 3 Pro ফোনটি এপ্রিলে লঞ্চ হবে, Redmi Note 7 Pro ফোনের সঙ্গে করা টক্কর দেবে
HIGHLIGHTS

Realme 3 Pro ফোনটি ভারতে এপ্রিল মাসে লঞ্চ করা হতে পারে আর আশা করা হচ্ছে এই ফোনটি Redmi Note 7 Pro র প্রতিযোগী হিসাবে আসবে

হাইলাইট

  • Relame 3 Pro ফোনটির লঞ্চ ডেটের বিষয়ে জানা যায়নি
  • Redmi Note 7 Pro ফোনের প্রতিযোগী হবে এই ফোনটি
  • Reame 3 Pro ফোনে ফাস্ট চার্জিং থাকতে পারে

 

স্মার্টফোন কোম্পানি Relame তাদের পরবর্তী Relame 3 Pro ফোনটির লঞ্চের বিষয়ে জানিয়েছে, আর এই স্মার্টফোনটি এপ্রিলে লঞ্চ করা হবে। আর এই ফোনটির কোন স্পেক্সের বিষয়ে কিছু জানা যায়নি। কোম্পানির CEO Madhab Sheth শুধু এই সংকেত দিয়েছেন যে Pro ভেরিয়েন্টটি এপ্রিলে আসতে পারে।

এই ঘোষনার সময়ে কোম্পানি সম্প্রতি ভারতে লঞ্চ হওয়া Redmi Note 7 Pro ফোনের প্রেজেন্টেশান স্লাইড দেখিয়েছিল। আর এর মানে এই যে Relame র পরবর্তী ফোনটি Relme 3 Pro স্মার্টফোন হতে পারে যা Redmi Note 7 Pro ফোনকে টক্কর দেবে। আর কোম্পানি এই স্মার্টফোনটির জন্য “স্পিড অবকেন্স” ট্যাগলাইন দিয়েছে আর অনুমান করা হচ্ছে যে এই স্মার্টফোনটি পার্ফর্মেন্সে বেশি খেয়াল করা হবে।

আর এও হতে পারে যে পরবর্তী ডিভাইসটি Redmi Note 7 pro ফোনকে করা টক্কর স্পেক্সের ক্ষেত্রে দেবে। এর আগের গুজব অনুসারে এই ফোনটিতে একটি 4*MP র প্রাইমারি সেন্সার থাকবে যেমনটা Redmi Note 7 Pro ফোনে আছে। আর কোম্পানি এখন এই 48MP র ক্যামেরার দাবি কে মিথ্যা বলেছে যে তারা এই ধরনের ক্যামেরার ওপরে কাজ করছে।

নোটঃ ওপরের ছবিটি Realme 3 য়ের

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo