ভারতে লঞ্চ হওয়া Realme 3 মোবাইল ফোনটি এই দিন প্রথম বিক্রি হবে

ভারতে লঞ্চ হওয়া Realme 3 মোবাইল ফোনটি এই দিন প্রথম বিক্রি হবে
HIGHLIGHTS

Relame 3 ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে আর এই ফোনটিতে আপনারা 4,230mAh য়ের ব্যাটারি পাবেন আর এছাড়া এই ফোনের সেল ডিটেলসের বিষয়ে আজকে আপনাদের জানাব

হাইলাইট

  • Relme 3 ফোনটির ভারতে প্রাথমিক দাম 8,999 টাকা
  • 12 মার্চ এই ফোনটি প্রথমবার Flipkart আর Relame র ওয়েবসাইট থেকে কেনা যাবে
  • জিও এই ফোনের সঙ্গে দারুন অফার দিচ্ছে

 

ভারতে ওপ্পোর সাবব্র্যান্ড রিয়েলমির তৃতীয় ফোন Relame 3 লঞ্চ হয়ে গেছে। আর এই ফোনটি লঞ্চ হওয়ার আগে এর বিষয়ে একের পর এক অনেক গুজব এসেছিল। অনেকেই এই ফোনটির জন্য অপেক্ষা করছিলেন। এই ফোনে কোম্পানি তাদের ক্যামেরা আপগ্রেড করেছে আর ডিজাইনেও পরিবর্তন করা হয়েছে। এই ফোনটি Relame 2 য়ের তুলনায় একটি নতুন ফোন হিসাবে লঞ্চ করা হয়েছে।

এই মোবাইল ফোনটতে আপনারা একটি 3D গ্রেডিয়েন্ট ইউনিবডি ডিজাইন, ডুয়াল রেয়ার ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ওয়াটার ড্রপ নচ পাবেন, আর এর সঙ্গে এই ফোনে মিডিয়াটেক Helio P70 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে আপনারা একটি 4,230mAH য়ের ব্যাটারি পাবেন। আর এছাড়া এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইতে চলে। আর এই ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আপনার এই ফোনটি Relame India আর ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন।

Relame 3 ফোনের দাম, সেল ডিটেলস আর লঞ্চ অফার

এই ফোনটি দুটি আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি 3GB র‍্যাম আর 32GB স্টোরজের সঙ্গে মাত্র 8,999 টাকায় আর 4GBর‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টটি মাত্র 10,999 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি আপনারা বেশ কটি আলাদা কালার অপশানে কিনতে পারবেন, এই ফোনটি ডায়নামিক ব্ল্যাক, রেডিয়েন্ট ব্লু আর ব্ল্যাক কালারে কেনা যাবে। আর এছাড়া এই ফোনটি Flipkart ছাড়া Relame র অফিসিয়াল সাইট থেকে কেনা যাবে।

Realme 3 ফোনটির প্রথম সেল 12 মার্চ দুপুর 12টার সময়ে হবে। এই ফোনটিতে আপনারা ডায়নামিক ব্ল্যাক আর ব্ল্যাক কালারে পাবেন। আর এছাড়া ফোনটির রেডিয়েন্ট ব্লু কালারটি 26 মার্চ কেনা যাবে আর এই মোবাইল ফোনটি আপনারা খুব তাড়াতাড়ি অফলাইনেও কিনতে পারবেন।

ফোনের সঙ্গে আসা কিছু লঞ্চ অফারের বিষয়ে যদি বলি তবে এই ফোনটি মানে Relame 3 ফোনটি আপনারা HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে 500 টাকার ইন্সট্যান্ট ডিস্কাউন্টে কিনতে পারবেন। আর এছাড়া এর সঙ্গে কিছু জিওর ও কিছু অফারও আছে, ফ্লিপকার্ট থেকে এটি আপনারা 5,300 টাকার লাভে কিনতে পারবেন। আর এছাড়া মোবিকুইকের সঙ্গে Relme ওয়েবসাইট থেকে ফোনটি কিনলে Realme 3 ফোনটির আইকনিক কেস ব্ল্যাক, ডায়মন্ড ব্লু আর হলুদ রঙে মাত্র 599 টাকায় কিনতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo