REALME 2 PRO স্মার্টফোনের বিষয়ে এই দারুন খবরটি জানেন কি

REALME 2 PRO স্মার্টফোনের বিষয়ে এই দারুন খবরটি জানেন কি
HIGHLIGHTS

Realme 2 Pro ফোনটির জন্য লেটেস্ট কালাআর OS য়ের সঙ্গে ডার্ক মোড আর নভেম্বর মাসের সিকিউরিটি প্যাচ আছে

আপনাদের জানিয়ে রাখি যে এই আপডেট মানে Relame 2 Pro ফোনটি OTA র মাধ্যমে এই আপডেট পেয়েছে

আর এর সঙ্গে এক বছর পুরনো এই ফোনে এসেছে বেশ কিছু নতুন ফিচার্স

শাওমির মতন রিয়েলমিও তাদের ফোনের জন্য কিছু বেসিক আপডেট দেওয়া শুরু ক্রেছে।আর সম্প্রতি কোম্পানি তাদের Realme 3 Pro আর Realme XT ফোনের জন্য ডার্ক মোডের আপডেট দিয়েছে আর এবার তারা তাদের আগের ফোন Relame 2 Pro র জন্যও নতুন আপডেট এনেছে।

এই মোবাইল ফোনের প্রায় এক বছর আগে লঞ্চ করা হয়েছিল, আর এই সময়ে এই পুরনো স্মার্টফোনটিতে এবার কিছু নতুন ফিচার্স এসেছে। আর শুধু তাই নয় এর সঙ্গে এই ফোনটি 2019 য়ের নভেম্বরের সিকিউরিটি আছে। আর এর সঙ্গে ডার্ক মোডে এই ফোনটিতে এসেছে আর এর সঙ্গে এতে কিছু নতুন ফিচার্স এসেছে। আর আমরা যদি চেনলগ দেখি তবে এই ফোনের নতুন ডিজাইনের নোটিফিকেশান স্ট্যাটাস স্টাইল এসেছে। আর এই আপডেটে OTA আপডেট হিসাবে স্মার্টফোনে এসেছে।

Realme 2 Pro র স্পেক্স

রিয়েলমি 2 প্রো স্মার্টফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC পাবেন আর এর সঙ্গে আছে কালার OS আর অ্যান্ড্রয়েড 8.1 ওরিও। আর এই ফোনটি 3,500mAh য়ের ব্যাটারির সঙ্গে এসেছে। ফোনে আছে একটি 6.3 ইঞ্চির ফুল HD+IPS LCD স্ক্রিন। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনে আপনারা ফ্রন্টে একটি টপ ওয়াটার ড্রপ নচ পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা মাইক্রো USB পোর্ট আছে।

Realme 2 Pro র ক্যামেরা

আমরা যদি এই ফোনটি দেখি বে এই ফোনে আপনারা 16 মেগাপিক্সাল আর 2 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আছে ফ্রন্টে 16Mp র ক্যামেরা। আর এই ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo