Realme 10 Series-এ কোন কোন ফোন থাকবে, কোন রঙেই বা মিলবে জানেন? দেখুন

Realme 10 Series-এ কোন কোন ফোন থাকবে, কোন রঙেই বা মিলবে জানেন? দেখুন
HIGHLIGHTS

Realme 10 series শীঘ্রই ভারতে লঞ্চ করতে চলেছে

ভারতে এই সিরিজে তিনটি ফোন লঞ্চ করবে

তালিকায় রয়েছে Realme 10, Realme 10 Pro, Realme 10 Pro Plus

Realme 10 series খুব শীঘ্রই ভারতে আসতে চলেছে। তবে লঞ্চ হওয়ার আগেই এই ফোন কোন কোন রঙে ভারতে আসবে বা এই সিরিজে কোন কোন ফোন লঞ্চ হবে সেগুলো প্রকাশ্যে এল। জানা গিয়েছে এই সিরিজের Realme মোট তিনটি ফোন আনতে চলেছে ভারতে। এই তিনটি ফোন হল Realme 10, Realme 10 Pro এবং Realme 10 Pro Plus। জানা গিয়েছে Realme 10 4G ফোনটি দুটো রঙে উপলব্ধ হবে সঙ্গে থাকবে দুটো স্টোরেজ ভ্যারিয়েন্ট। Realme 10 এর মতোই Realme 10 Pro ফোনটিও দুটি রঙ এবং দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট নিয়ে ভারতে আত্মপ্রকাশ ঘটাতে পারে বলেই মনে করা হচ্ছে। অন্যদিকে Realme 10 Pro Plus ফোনটি তিনটি রঙে উপলব্ধ হতে পারে। একই সঙ্গে এই ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট মিলতে পারে দেশে। 

Realme 10 series

17 নভেম্বর Realme এর তরফে এই ফোনের সিরিজ চিনে লঞ্চ করা হবে বলে জানা গিয়েছে। 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ নিয়ে এই সিরিজের Realme 10 4G ভ্যারিয়েন্ট লঞ্চ হতে পারে। একই সঙ্গে এই ফোন 4 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টেও লঞ্চ করবে। যে দুটি রঙে এই ফোন আত্মপ্রকাশ করবে বলে জানা গিয়েছে সেই দুটো হল, ক্ল্যাশ হোয়াইট এবং রাশ ব্ল্যাক। Realme 10 Pro ফোনটি লঞ্চ করতে পারে 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ এবং 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট নিয়ে। এই ফোনটিও দুটো রঙে উপলব্ধ হবে, যথা হাইপারস্পেস এবং নেবুলা ব্লু। 

Lava Blaze 5G

বাজেট ফ্রেন্ডলি আরও একটি ফোন ভারতের বাজারে লঞ্চ করল লাভা। এই ফোনের নাম Lava Blaze 5G। ভারতীয় সংস্থা হচ্ছে Lava International Company। এই ফোনে রয়েছে 4 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। এই ফোনটির দাম 9,999 টাকা। দুটি রঙে ফোনটি ভারতের বাজারে উপলব্ধ হয়েছে, এই রঙ দুটি হল গ্লাস ব্লু এবং গ্লাস গ্রিন। গ্রাহকরা এই ফোনটিকে Amazon থেকে কিনতে পারবেন। কিন্তু কবে থেকে এই ফোন কেনা যাবে সেটা এখনো নিশ্চিত করে সংস্থার তরফে জানানো হয়নি। 

Realme 10 Series

Vivo V27 সিরিজ

Vivo V27 সিরিজ লঞ্চ হতে চলেছে, মনে করা হচ্ছে এই সিরিজটি Vivo V25 সিরিজের উত্তরসূরি হিসেবে আত্মপ্রকাশ ঘটাতে চলেছে। এই সিরিজে থাকবে তিনটি ফোন। এই ফোনগুলো হল, Vivo V27, Vivo V27 Pro এবং Vivo V27E। তবে এই ফোনটির সিরিজ কবে ভারতের বাজারে আসবে সেটা এখনও জানা যায়নি। তবে কানাঘুষোয় শোনা যাচ্ছে 2023 সালের ফেব্রুয়ারি মাসে Vivo V27 এবং Vivo V27 Pro ফোন দুটি লঞ্চ করতে পারে ভারতে। অন্যদিকে আরেকটি ফোন, অর্থাৎ Vivo V27E হয়তো পরে লঞ্চ করবে দেশে। MediaTek Dimensity প্রসেসর থাকতে পারে এই ফোনে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo