Realme 10 Pro সিরিজ আসতে চলেছে ভারতে, কবে, কত দামে লঞ্চ করবে এই ফোন? দেখুন বিস্তারিত

Realme 10 Pro সিরিজ আসতে চলেছে ভারতে, কবে, কত দামে লঞ্চ করবে এই ফোন? দেখুন বিস্তারিত
HIGHLIGHTS

8 ডিসেম্বর ভারতে লঞ্চ করতে চলেছে Realme 10 Pro সিরিজ

এই সিরিজে দুটি ফোন থাকবে, Realme 10 Pro এবং Realme 10 Pro Plus

দুটি ফোনেই 5G সাপোর্ট মিলবে কানেকটিভিটির জন্য

Realme তাদের আগামী ফোনের সিরিজ ভারতে চলতি মাসেই লঞ্চ করতে চলেছে। Realme 10 Pro সিরিজ ডিসেম্বর মাসেই লঞ্চ করবে। জানা গিয়েছে 8 ডিসেম্বর ভারতে এই সিরিজটি লঞ্চ করতে চলেছে। এই সিরিজে দুটি ফোন লঞ্চ করবে, এই ফোন দুটি হল, Realme 10 Pro এবং Realme 10 Pro Plus। ভারতে লঞ্চ করার আগেই এই সিরিজের বিষয় একাধিক তথ্য প্রকাশ্যে এনেছে সংস্থা। 

Mobile Octa প্রথমে Realme 10 Pro সিরিজের বিষয়ে প্রকাশ্যে আসা তথ্যগুলো দেখতে পায়। এই দুটো ফোনেই 5G সাপোর্ট থাকবে কানেকটিভিটির জন্য। Realme 10 Pro ফোনটিতে Snapdragon 695 5G প্রসেসরের সাহায্যে চলবে, অন্যদিকে MediaTek Dimensity 920 5G প্রসেসরের সাহায্যে Realme 10 Pro Plus 5G ফোনটি পরিচালিত হবে। যদিও ভারতে MediaTek Dimensity 1080 প্রসেসরের সাহায্যে Realme 10 Pro Plus পরিচালিত হবে। 

Realme 10 Pro সিরিজের সঙ্গে Redmi Note 12 সিরিজও লঞ্চ করতে চলেছে। যদিও এই সিরিজটি আগামী বছরের শুরুতে লঞ্চ করবে। সেখানে তিনটি ফোন থাকবে বলেই জানা গিয়েছে। 

Realme 10 Pro সিরিজের ফোনগুলোর দাম কেমন হবে? 

Realme এর ভাইস প্রেসিডেন্ট মাধব শেঠ জানিয়েছেন Realme 10 Pro Plus ফোনটির দান 25,000 টাকার মধ্যে হবে। ফলে আশা করা হচ্ছে যে Realme 10 Pro ফোনটির দাম 20,000 টাকার মধ্যে হবে। একবার লঞ্চ হয়ে গেল ফোন দুটোই Flipkart থেকে কেনা যাবে। অনলাইন ইভেন্টে মাধ্যমে এই ফোন দুটি লঞ্চ করা হবে। এই লঞ্চ ইভেন্টটি Realme ওয়েবসাইট এবং ইউটিউবে দেখা যাবে। 

এই ফোনে কী কী ফিচার থাকবে? 

Realme 10 Pro Plus 5G ফোনটিতে 6.7 ইঞ্চির একটি কার্ভড AMOLED ডিসপ্লে থাকবে যেখানে সর্বোচ্চ 800 নিটসের ব্রাইটনেস মিলবে। অন্যদিকে Realme 10 Pro ফোনটিতে 6.72 ইঞ্চির একটি IPS LCD ডিসপ্লে থাকবে যেখানে সর্বোচ্চ 680 নিটসের ব্রাইটনেস মিলবে। দুটো ফোনেই ফ্রন্ট ক্যামেরায় থাকবে 16মেগাপিক্সেলের সেন্সর থাকবে। অ্যান্ড্রয়েড 13 এর সাহায্যে এই ফোন দুটি পরিচালিত হবে। 

Realme 10 pro series

Realme 10 Pro ফোনটিতে দুটো RAM ভ্যারিয়েন্ট থাকবে, 8 GB এবং 12 GB RAM। এবং এর সঙ্গে 256 GB ইন্টারনাল স্টোরেজ মিলবে। দুটো ফোনেই 5000mAh ব্যাটারি থাকবে যেখানে 33W এবং 67W ফাস্ট চার্জিং এর সুবিধা মিলবে যথাক্রমে। 

যদিও এই সমস্ত ফিচারই এই ফোনগুলোর গ্লোবাল মডেলে দেখা গিয়েছে। তাই আশা করা হচ্ছে ভারতীয় ভ্যারিয়েন্টেও কম বেশি একই ফিচার মিলবে। তবে Realme 10 Pro Plus 5G ফোনটিতে কেবল আলাদা প্রসেসর থাকলেও থাকতে পারে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo