ভারতে Coca Cola ফোন মিলবে ফ্রিতে! তার জন্য জানেন কী করতে হবে?

ভারতে Coca Cola ফোন মিলবে ফ্রিতে! তার জন্য জানেন কী করতে হবে?
HIGHLIGHTS

দেশে লঞ্চ হতে চলেছে Coca Cola স্মার্টফোন

এটি আদতে Realme 10 Pro 5G ফোন

গ্রাহকরা এখন চাইলে এই ফোনটিকে বিনামূল্যে কিনতে পারেন

Coca Cola স্মার্টফোন লঞ্চ হতে চলেছে দেশে। জানা গিয়েছে Realme -এর সঙ্গে হাত মিলিয়ে এই ফোনটি দেশে লঞ্চ হবে। Realme কোম্পানির Realme 10 Pro 5G ফোনটি রিব্র্যান্ডেড মডেল হিসেবে Coca Cola ফোন হিসেবে দেশে আত্মপ্রকাশ করবে। এই ফোনের পিছনেই সেই লোগো দেখা যাবে। অর্থাৎ ফোনটির পিছনে Coca Cola -এর ব্র্যান্ডিং থাকবে। Coca Cola এর যেটা থিম সেই লাল কালো রঙের মিশেল দেখা যাবে এখানে। এছাড়া এই ফোনে গ্রাহকরা পাবেন 120 HZ রিফ্রেশ রেট সহ 6.72 ইঞ্চির একটি IPS LCD ডিসপ্লে। এখানে সর্বোচ্চ ব্রাইটনেস হিসেবে মিলবে 680 নিটস। 5000mAh ব্যাটারি তো থাকছেই সঙ্গে থাকবে Snapdragon 695 প্রসেসর।

Realme -এর তরফে এরই মধ্যে এই Realme 10 Pro 5G -এর যে Coca Cola এডিশন আসবে সেটার টিজার লঞ্চ করেছে। জানা গিয়েছে আগামী 10 ফেব্রুয়ারি এই ফোনটি ভারতে লঞ্চ হতে চলেছে। এটি একটি লিমিটেড এডিশন ফোন হবে বলেই জানা গিয়েছে। যাঁরা যাঁরা এই লিমিটেড এডিশন ফোনটি নিজেদের কাছে রাখতে চান তাঁরা চাইলে এখনই প্রবুকিং সেরে ফেলতে পারেন। ইতিমধ্যেই এটির প্রিবুকিং শুরু হয়ে গিয়েছে।

আপনি প্রিবুক করতে চাইলে কী করবেন? 

যাঁরা যাঁরা Realme 10 Pro 5G ফোনটির Coca Cola এডিশন প্রিবুক করতে চান তাঁরা Realme যে অফিসিয়াল ওয়েবসাইট আছে সেখানে গিয়ে এটিকে বুক করতে পারবেন। আর জানা গিয়েছে যাঁরা এই ফোন প্রিবুক করবেন তাঁরা এটিকে বিনামূল্যে পেয়ে যাবেন। অর্থাৎ একেই লিমিটেড এডিশন তার মধ্যে Coca Cola -এর ব্র্যান্ডিং পাওয়ার সুযোগ থাকছে তাও বিনামূল্যে!

কত দাম হবে এই ফোনের?  

দেশে 18,999 টাকা থেকে Realme 10 Pro 5G ফোনটির দাম শুরু হচ্ছে। এখানে 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ আছে। 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলের দাম হল 19,999 টাকা। ফলে এই লিমিটেড এডিশন ফোনটির দাম যে একটু বেশি হবে সেটা বোঝাই যাচ্ছে। কিন্তু কত সেটা এখনও জানা যায়নি।

কী কী ফিচার থাকবে এই ফোনে?

Realme 10 Pro 5G গত বছর লঞ্চ করেছিল। এটি অ্যান্ড্রয়েড 13 এবং Snapdragon 695 প্রসেসরের সাহায্যে পরিচালিত হবে। এখানে গ্রাহকরা পাবেন 120 HZ রিফ্রেশ রেট সহ একটি 6.72 ইঞ্চির IPS LCD ডিসপ্লে। 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ মিলবে এই ফোনে। এছাড়া এখানে গ্রাহকরা কেয়ে যাবেন ডুয়াল রিয়ার ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় থাকবে 108 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 2 মেগাপিক্সেলের একটি ক্যামেরা। এছাড়া সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য থাকবে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

গ্রাহকরা এই ফোনে কানেকটিভিটির জন্য পাবেন WIFI, ব্লুটুথ, 3.5 MM অডিও জ্যাক সহ USB টাইপ সি পোর্ট। এখানে 33W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি আছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo