Realme 2 Pro স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 র সঙ্গে লঞ্চ করা হবে

Realme 2 Pro স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 র সঙ্গে লঞ্চ করা হবে
HIGHLIGHTS

সম্প্রতি Realme স্মার্টফোনটির ব্র্যান্ড ভারতের মোবাইল বাজারে এসেছে আর এর পরেই কোম্পানি নিজেদের একটা আলাদা জায়গা বানিয়ে নিয়েছে। আর আপনাদের এও বলে রাখি যে Realme Oppর একটি সাব ব্র্যান্ড

জানা যাচ্ছে যে Realme তাদের তৃতীয় স্মার্টফোন মানে Realme 2 Pro আগামী 27 সেপ্টেম্বর লঞ্চ করা হতে পারে। আর এর আগে আপনাদের মনে করিয়ে রাখি যে এই ফোনটি আসলে Oppo র সাব ব্র্যান্ড। এর আগে যখন Realme 2 ফোনটি লঞ্চ করা হয়েছিল সেই সময়েই Realme র CEO বলেছিলেন যে খুব তাড়াতাড়ি Realme 2 Pro ফোনটি লঞ্চ করা হবে। আর এই ফোনটি অফিসিয়ালি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 র সঙ্গে লঞ্চ করা হতে পারে।

এও জানা গেছে যে এটি কোম্পানির একটি শক্তিশালী ডিভাইস হবে। এই ফোনে ফুল HD+ ডিসপ্লে থাকবে।

Realme 2 Pro ফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

আর এই সব থেকে জানা গেছে যে এই ফোনটি একটি FHD+ ডিসপ্লে যুক্ত ফোন হবে আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট থাকবে । আর এই ফোনে গ্লাস ব্যাক থাকবে আর ফোনটির এই ব্যাক আমরা আগেও অনেক ফোনে দেখেছি। আর Realme 2 Pro ফোনটিতে একটি ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে আর এছাড়া এই ফোনে ফেস আনলক আর ফিঙ্গার প্রিন্ট সেন্সারও থাকবে।

এও মনে করা হচ্ছে যে Realme 2 ফোনতি বেশ কটি আলাদা আলাদা স্টোরেজ আর র‍্যাম ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এর মানে এই যে সাওমির মতন ইউজার্সরা একটি ডিভাইসেরই অনেক মডেল দেখতে পারবেন। আর নিজের বাজেট আর দরকার মতন আপনারা ফোন কিনতে পারবেন।  

Digit.in
Logo
Digit.in
Logo