Realme তাদের Realme 1 স্মার্টফোনের 4GB র‍্যাম ভেরিয়েন্টের সোলার রেড কালার ভেরিয়েন্ট নিয়ে এল

Realme তাদের Realme 1 স্মার্টফোনের 4GB র‍্যাম ভেরিয়েন্টের সোলার রেড কালার ভেরিয়েন্ট নিয়ে এল
HIGHLIGHTS

Realme1 অ্যামাজনের এক্সক্লিউশিভ স্মার্টফোন আর এটি 10,990টাকা দামে কেনা যেতে পারে

Realme1 স্মার্ট ফোনটি Oppo র সাব ব্র্যান্ডিং আর এটি অনলাইনের এক্সক্লিউশিভব্রান্ড হিসাবে এসেছে। আর এই স্মার্টফোনটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত।মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন। আর এই ফোনে একটি 3,410mAHh য়ের ব্যাটারি দেওয়া হেয়ছে আর এটি AI ব্যাটারি ম্যানেজমেন্ট স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে সিলভার কালার আর ডায়মন্ড ব্ল্যাক কালারে পাওয়া যাচ্ছিল। আর এই ডিভাইসটির 4GB র‍্যাম ভেরিয়েন্টটি এবার সোলার রেড মডেলে লঞ্চ করা হয়েছে যা 3জুলাই থেকে কিনতে পাওয়া যাবে। Realme বলেছে যে এই নতুন কালার মডেলটি গ্রাহদকের স্পেসাল চাহিদা অনুসারে নিয়ে আসা হয়েছে।

স্পেসিফিকেশান

এই স্মার্টফোনে আপনারা একটি 6ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন। আর এছাড়া এতে আপনারা মিডিয়াটেক হেলিও P60 চিপসেট পাবেন, আর এই ফোনে ডুয়াল 4G সাপোর্ট আছে। এই ফোনটিতে আপনারা যুক্ত।এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর কালার OS 5.0 র সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর কালার OS 5.0 র সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসে কোম্পানির 13মেগাপিক্সালের রেয়ার আর 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ডিভাইসটির একটি বড় বৈশিষ্ট্য এই যে আপনারা এতে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন না। তবে কোম্পানি এই ফোনে একটি ফেস আনলক ফিচার দিয়েছে।

দাম আর কোথায় পাওয়া যায়

Oppo Realme 1 স্মার্টফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে কেনা যেতে পারে। এর 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 8,990টাকা আর এর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের দাম 10,990টাকা। আর এই ফোনের বড় ভেরিয়েন্ট মানে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 13,990টাকা। আর Realme1 অ্যামাজন এক্সক্লিউশিভ স্মার্টফোন। আর এর এই ভেরিয়েন্টটি 10,990 টাকায় কেনা সম্ভব। অন্য কালার ভেরিয়েন্টের দামও এক।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo