6GB RAM এর সাথে Poco M3 স্মার্টফোন ফ্লিপকার্টে বিক্রি করা হবে, জেনে নিন দাম

6GB RAM এর সাথে Poco M3 স্মার্টফোন ফ্লিপকার্টে বিক্রি করা হবে, জেনে নিন দাম
HIGHLIGHTS

নতুন হ্যান্ডসেট Poco M3 গত বছর বাজারে লঞ্চ হওয়া Poco M2 এর আপগ্রেড ভার্ষন হবে

Poco M3 স্মার্টফোন Flipkart-এ লিস্ট করা হয়েছে এবং এই স্মার্টফোনের র‌্যাম সম্পর্কে খবর লীক হয়েছে

Poco M3 ফোন ভারতে 6GB RAM-এর সাথে লঞ্চ হবে। তবে বলে দি যে Poco M3 কেবল 4GB RAM-এ উপলব্ধ করা হয়েছিল

Poco সংস্থা এই গত সপ্তাহে ঘোষণা করেছিল যে Poco M3 স্মার্টফোন ভারতে 2 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে। এবার পোকো-র এই আসন্ন স্মার্টফোন সম্পর্কে আরও নতুন তথ্য প্রকাশিত হয়েছে। Poco M3 স্মার্টফোন Flipkart-এ লিস্ট করা হয়েছে এবং এই স্মার্টফোনের র‌্যাম সম্পর্কে খবর লীক হয়েছে। নতুন হ্যান্ডসেট Poco M3 গত বছর বাজারে লঞ্চ হওয়া Poco M2 এর আপগ্রেড ভার্ষন হবে।

Poco M3 ফোনের গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন এবং ফিচার সহ ই-কমার্স সাইটে লিস্ট করা হয়েছে। লিস্টিং থেকে এইটা নিশ্চিত হওয়া যায় যে Poco M3 ফোন ভারতে 6GB RAM-এর সাথে লঞ্চ হবে। তবে বলে দি যে Poco M3 কেবল 4GB RAM-এ উপলব্ধ করা হয়েছিল।

অনুমান করা হচ্ছে যে Poco M3 ভারতে 4GB RAM ভ্যারিয়্যান্টে লঞ্চ করা যেতে পারে। স্মার্টফোন 4GB RAM এবং 128GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের সাথে বিশ্বব্যাপী লঞ্চ করা হবে। ভারতে যদি 6GB RAM এর সাথে ফোন আসে তবে Poco M3 ফোনে 128GB স্টোরেজ দেওয়া যেতে পারে। ফোনের দাম প্রায় 10 হাজার টাকার কাছাকাছি হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Poco M3 ফিচার্স

Poco-র বাজেট স্মার্টফোন Poco M3 ফোনে 6.53 ইঞ্চির Full HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনের স্ক্রিন রেজোলিউশন 1080×2340 পিক্সেল। এছাড়া Qualcomm Snapdragon 662 SoC প্রসেসরের সাথে Poco M3 লঞ্চ করা হয়েছে। Poco M3 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাথমিক ক্যামেরাটি 48 মেগাপিক্সেলের। এছাড়া 2-2 মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং ম্যাক্রো লেন্স রয়েছে। এই পোকো ফোনে একটি 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। Poco-র এই ফোনে 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। Poco M2 এর সাক্সেসর হিসাবে এই ফোনের বিশেষত্ব হল যে এতে 6000mAh এর ব্যাটারি রয়েছে, যা 18W ফাস্ট চার্জিং সপোর্ট রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo