POCO F6 : স্টাইলিশ ডিজাইন, পাওয়ারফুল চার্জিং সহ আগামীকাল ভারতে আসছে নতুন পোকো ফোন

POCO F6 : স্টাইলিশ ডিজাইন, পাওয়ারফুল চার্জিং সহ আগামীকাল ভারতে আসছে নতুন পোকো ফোন
HIGHLIGHTS

POCO F6 ভারতে আগামীকাল 23 মে এন্ট্রি করতে চলেছে

Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট সহ এটি ভারতে আসা প্রথম স্মার্টফোন

এতে একটি শক্তিশালী Cortex-X4 ফ্ল্যাগশিপ কোর এবং একটি Adreno 735 GPU রয়েছে যা আপনার ফোনকে কোনো বাধা ছাড়াই চালানো যাবে

POCO F6 ভারতে আগামীকাল 23 মে এন্ট্রি করতে চলেছে। লঞ্চের আগেই আপকামিং পোকো এফ৬ ফোনের একাধিক টিজার প্রকাশ করেছে কোম্পানি। Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট সহ এটি ভারতে আসা প্রথম স্মার্টফোন। এছাড়া, কোম্পানি ডিসপ্লে, ব্যাটারি, চিপসেট এবং ডিজাইন সম্পর্কেও অনেক তথ্য দিয়েছে পোকো ফোনের।

POCO F6 ফোনে থাকবে Snapdragon 8s Gen 3 প্রসেসর

পোকো এফ৬ ফোনের সবচেয়ে বিশেষ জিনিষ হল প্রসেসর। আপকামিং ফোনে নতুন কোয়ালকম কোয়ালকম স্ন্যাপড্রাগন 8s জেন 3 চিপসেট থাকবে। এই চিপসেট 4nm উপর তৈরি করা এবং AnTuTu বেঞ্চমার্ক টেস্টে 1.5 মিলিয়নের বেশি স্কোর করেছে।

আরও পড়ুন: Samsung স্মার্টফোনে বাম্পার ছাড়, 8000 টাকার কমে কেনার সুযোগ, রয়েছে ডুয়াল ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি

এতে একটি শক্তিশালী Cortex-X4 ফ্ল্যাগশিপ কোর এবং একটি Adreno 735 GPU রয়েছে যা আপনার ফোনকে কোনো বাধা ছাড়াই চালানো যাবে। বলে দি যে, ভারতে আসা এটি হবে প্রথম ফোন, যাতে এই নতুন Qualcomm চিপসেট থাকবে।

আপকামিং পোকো ফোনে দুটি রিয়ার ক্যামেরা থাকবে, যার মধ্যে মেইন ক্যামেরাটি 50 মেগাপিক্সেলের হবে। এতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)ও থাকবে। আপনি কম আলোতেও দুর্দান্ত ছবি তুলতে পারবেন।

কোম্পানি তাদের সোশ্যাল মিডিয়ায় এই ফোনের ডিজাইনের একটি ঝলকও দেখিয়েছে। তবে ডিজাইনে বিশেষ কোনো বদল করা হয়েনি। ফোনের পিছনের দিকে একই দুটি বড় ক্যামেরা সেন্সর রয়েছে, এছাড়া বক্সি ডিজাইন যা বাকি মিড-রেঞ্জ পোকো ফোনে দেখা যায়।

POCO F6 specification
এতে একটি বড় 5000mAh ব্যাটারি থাকবে যা সারাদিন চলবে

পাওয়ার দিতে পোকো এফ৬ ফোনে একটি শক্তিশালী ব্যাটারিও দেওয়া হবে। এতে একটি বড় 5000mAh ব্যাটারি থাকবে যা সারাদিন চলবে। এছাড়া, এটি 90W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি যে ফোনটি 90W চার্জার দিয়ে আপনার ফোন মাত্র 35 মিনিটে 2% থেকে 100% চার্জ হয়ে যাবে।

ভারতে কত দাম হবে PocoF6 ফোনের

লেটেস্ট পোকো এফ৬ ফোনের দাম ভারতে 40,000 টাকার কম হবে বলে অনুমান করা হচ্ছে। তবে এখনও কোনো অফিসিয়াল ঘোষনা করা হয়েনি।

আরও পড়ুন : পুরো 84 দিন পর্যন্ত বিনামূল্যে চালান Netflix, আনলিমিটেড 5G ডেটা সহ Reliance Jio এর সেরা প্রিপেইড প্ল্যান

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo