পুরো 84 দিন পর্যন্ত বিনামূল্যে চালান Netflix, আনলিমিটেড 5G ডেটা সহ Reliance Jio এর সেরা প্রিপেইড প্ল্যান

পুরো 84 দিন পর্যন্ত বিনামূল্যে চালান Netflix, আনলিমিটেড 5G ডেটা সহ Reliance Jio এর সেরা প্রিপেইড প্ল্যান
HIGHLIGHTS

Reliance Jio তার গ্রাহকদের বিনামূল্যে Netflix সহ রিচার্জ প্ল্যান অফার করে

জিওর কাছে এমন দুটি প্ল্যান রয়েছে যা আনলিমিটেড 5G ডেটা, ফ্রি কলিং এবং 84 দিনের ভ্যালিডিটি অফার করে

বিনামূল্যে নেটফ্লিক্স সহ আসা এটি জিওর সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান

OTT প্ল্যাটফর্মে আপনার পছন্দের ওয়েব সিটিজ বা ছবি দেখার জন্য গ্রাহকদের আলাদা সাবস্ক্রিপশন চার্জ দিতে হয়ে। সেই কথা মাথায় রেখে Reliance Jio তার গ্রাহকদের বিনামূল্যে Netflix সহ রিচার্জ প্ল্যান অফার করে। আপনিও যদি এমন একটি প্ল্যান খুঁজছেন তবে, এই প্ল্যানটি দেখতে পারেন।

জিওর কাছে এমন দুটি প্ল্যান রয়েছে যা আনলিমিটেড 5G ডেটা, ফ্রি কলিং এবং 84 দিনের ভ্যালিডিটি অফার করে।

আরও পড়ুন: Snapdragon 7+ Gen 3 প্রসেসর সহ ভারতে প্রথম স্মার্টফোন Realme GT 6T লঞ্চ, রয়েছে 32MP সেলফি ক্যামেরা এবং 120W SuperVOOC চার্জিং

Jio 1099 টাকার প্রিপেইড প্ল্যান

বিনামূল্যে নেটফ্লিক্স সহ আসা এটি জিওর সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান। এটি 84 দিনের ভ্যালিডিটি সহ আসে। ১০৯৯ টাকার প্রিপেইড প্ল্যান গ্রাহকরা বিনামূল্যে নেটফ্লিক্স, আনলিমিটেড ডেটা এবং কলিং সুবিধা পাবেন। এছাড়া এতে 100 SMS প্রতিদিন দেওয়া হয়ে।

Reliance Jio Best Prepaid Plans with Unlimited 5G Data
নেটফ্লিক্স সহ আসা এটি জিওর সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান

ডেটার জন্য এতে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যাবে। যা পুরো 84 দিনের ভ্যালিডিটিতে মোট 186GB 4G ডেটা পাবেন। এই প্ল্যানে Netflix এর মোবাইল সাবস্ক্রিপশন দেওয়া হয়ে। এছাড়া, এতে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড এর ফ্রি এক্সেসও রয়েছে।

Jio 1499 টাকার প্রিপেইড প্ল্যান

জিওর দ্বিতীয় সস্তা প্ল্যান হল 1499 টাকার। এটি 84 দিনের ভ্যালিডিটি অফার করে। বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশন সহ আসা এই প্ল্যানের প্রতিদিনের খরচ হিসেবে 17 টাকা হবে। জিও প্ল্যানে আনলিমিটেড কলিং এবং 100 SMS প্রতিদিন পাওয়া যায়।

ডেটার কথা বললে, প্ল্যানে প্রতিদিন 3 জিবি ডেটা দেওয়া হয়েছে। যার মানে পুরো 84 দিনে মোট 256GB 4G ডেটা পাওয়া যাবে। প্ল্যানে নেটফ্লিক্স এর বেসিক সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া এই প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড এর ফ্রি এক্সেস পাওয়া যাবে।

আরও পড়ুন: 32GB RAM সহ Infinix GT Book গেমিং ল্যাপটপ ভারতে লঞ্চ, দাম জানেন কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo