Poco F5 5G ফোনের লঞ্চের আগে ফিচার লিক, থাকবে 2K ডিসপ্লে সহ দুর্দান্ত স্পেসিফিকেশন

Poco F5 5G ফোনের লঞ্চের আগে ফিচার লিক, থাকবে 2K ডিসপ্লে সহ দুর্দান্ত স্পেসিফিকেশন
HIGHLIGHTS

চলতি বছরে খুব সম্ভবত লঞ্চ হচ্ছে না Poco F5 5G ফোন

তবে এই ফোনে AMOLED ডিসপ্লে থাকতে পারে

Qualcomm Snapdragon 8 Gen+ 1 প্রসেসর থাকতে পারে এই ফোনে

Poco F5 5G ফোনটি খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। কিন্তু মনে করা হচ্ছে এটি আগে চিনে লঞ্চ হবে Redmi K60 হিসেবে। তারপর সেটি ভারতে লঞ্চ করবে। এই ফোনের আগের ফোনটি, অর্থাৎ Poco F4 ফোনটিতে মিড রেঞ্জ স্পেসিফিকেশন ছিল। এবার মনে করা হচ্ছে এই সংস্থাটি দারুন সব ফিচার নিয়ে একটি প্রিমিয়াম স্মার্টফোন আনতে চলেছে।

2K AMOLED ডিসপ্লে থাকতে চলেছে এই ফোনটিতে, এমনটাই জানা গিয়েছে Xiaomiui এর রিপোর্ট অনুযায়ী। এই কোম্পানির কোনও ফোনে প্রথমবার এই ফিচার থাকবে। 1000নিটসের ব্রাইটনেস এবং 120 Hz রিফ্রেশ রেট থাকতে চলেছে এই ফোনে। এছাড়াও এই ফোনে Qualcomm Snapdragon 8+ Gen 1  প্রসেসর থাকবে বলেই জানা গিয়েছে। যদিও Poco F4 ফোনটিতে Snapdragon 870 প্রসেসর ছিল। 30,000 টাকার মধ্যেই Poco F4 লঞ্চ করেছিল। তবে যেহেতু এই ফোনটিতে উন্নতমানের ফিচার থাকবে তাই মনে করা এর দাম একটু বেশি হবে।

এর থেকে বেশি আপাতত এই ফোনটি সম্পর্কে কিছুই জানা যায়নি। কিন্তু মনে করা হচ্ছে এতে একটি ইউনিক ডিসপ্লে থাকবে। সঙ্গে থাকবে পাঞ্চ হোল কাট আউট। দারুন শক্তিশালী ব্যাটারি থাকবে এই ফোনে সঙ্গে ফাস্ট চার্জিং এর সুবিধা।

Poco f5 5G

কিন্তু কবে এই ফোনটি ভারতে লঞ্চ হবে?

চিনে সবার আগে এই ফোনটি লঞ্চ করবে, তারপর বিশ্বের বাকি অংশে কবে এটি লঞ্চ করবে সেটা জানা যাবে। তবে এই বছর আর এই ফোনটি লঞ্চ করবে না, কারণ 2022 সালের জুন মাসে সবে Poco F4 ফোনটি ভারতে লঞ্চ করেছে। আগামী বছরের শুরুর দিকে ফোনটি লঞ্চ করতে পারে ভারতে।

IMEI ডেটাবেসে এই ফোনটির ভারতীয় সংস্করণের নাম দেখা গিয়েছে। এবং মনে করা হচ্ছে আগামী বছরের জানুয়ারি মাসে ফোনটি লঞ্চ করতে পারে। কিন্তু এখনও সংস্থার তরফে কিছুই জানানো হয়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo