অসাধারন ডিজাইন, ভাল ফিচার্স আর মাত্র এই দামে লঞ্চ হল Panasonic য়ের নতুন এন্ট্রি লেভেল স্মার্টফোন P90

অসাধারন ডিজাইন, ভাল ফিচার্স আর মাত্র এই দামে লঞ্চ হল Panasonic য়ের নতুন এন্ট্রি লেভেল স্মার্টফোন P90
HIGHLIGHTS

Panasonic তাদের নতুন P সিরিজের স্মার্টফোন ভারতে লঞ্চ করে দিয়েছে, এই সিরিজে কোম্পানি তাদের Panasonic P90 স্মার্টফোনটি লঞ্চ করেছে, এই ডিভাইসের দাম মাত্র 5,599টাকা

Panasonic তাদের নতুন P সিরিজের স্মার্টফোন ভারতে লঞ্চ করে দিয়েছে, এই সিরিজে কোম্পানি তাদের Panasonic P90 স্মার্টফোনটি লঞ্চ করেছে। এই ডিভাইসের দাম মাত্র 5,599টাকা। এই ডিভাইসে ১GB র‍্যামের সঙ্গে Mediatek MT6737 প্রসেসার দিয়েছে। আর এই ডিভাইসে কোম্পানির তরফে একটি ব্ল্যাক, ব্লু আর গোল্ড কালার অপশানে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসটির দাম আর সাওমি আর অন্য কোম্পানির কিছু ডিভাইসের মধ্যে প্রতিযোগিতা দেবে।

এছাড়া অন্য স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে একটি অন্য স্মার্টফোনও লঞ্চ করা হয়েছিল যার নাম ছিল Panasonic P95 আর যা 4,999টাকা দামে লঞ্চ করা হয়েছিল।

এই ডিভাইসটি লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে সব লিডিং রিটেল স্টোরের মাধ্যমে কেনা যাবে আর আপনি এটি সহজে কিনতে পারবেন। ফোনের স্পেক্স যদি আমরা দেখি তবে দেখা যাবে যে এই ফোনে ডুয়াল-সিম ছাড়া অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনটিতে একটি 5ইঞ্চির HD 2.5D কার্ভড গ্লাস আছে। এই ফোনে কোয়াড কোর মিডিয়াটেক MT6737প্রসেসার দেওয়া হয়েছে। আর এর ক্লক স্পিড 1.25GHz আর এই ফোনের র‍্যাম 1GB।

এই ফোনের ক্যামেরা সহ অন্য ফিচার্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে আপনারা একটি 5মেগাপিক্সাল্র রেয়ার ক্যামেরা অটোফোকাস আর একটি LED ফ্ল্যাশের সঙ্গে পাবেন। আর এছাড়া ফ্রন্টে একটি 5মেগাপিক্সালের ক্যামেরা আছে এর এই ক্যামেরাতেও একটি LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে।

এই স্মার্টফোনটিতে 16GB ইন্টারনাল স্টোরেজ আছে আর একে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে কানেক্টিভিটির জন্য আপনারা একটি 4G LTE, ব্লুটুথ 4.1, GPS ওয়াইফাই, USB OTG আর FM রেডমিও পাবেন। আর এছারা এই ডিভাইসে একটি 2400mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo