Panasonic Eluga Ray Max, Eluga Ray X এর ভারতে সেল শুরু

Panasonic Eluga Ray Max, Eluga Ray X এর ভারতে সেল শুরু
HIGHLIGHTS

Panasonic Eluga Ray Max র দাম Rs.11,499 আর Eluga Ray X র দাম Rs.8,999

Panasonic তাদের Panasonic Eluga Ray Max আর Eluga Ray X ভারতে লঞ্চ করে দিয়েছে. এবার এই দুটি স্মার্টফোন ভারতে সেলের জন্য পাওয়া যাচ্ছে. এই দুটি স্মার্টফোন ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে.

Panasonic Eluga Ray Max র দাম Rs.11,499 আর Eluga Ray X র দাম Rs.8,999. Eluga Ray Max গোল্ড আর রোজ গোল্ড কালারে পাওয়া যাচ্ছে সেখানে Eluga Ray X গোল্ড, রোজ গোল্ড আর স্পেস গ্রে কালারে পাওয়া যাচ্ছে.

Panasonic Eluga Ray Max এ ডুয়াল সিম স্লট আছে. এটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলোতে কাজ করে. এই ডিভাইসে 5.2 ইঞ্চি ফুল HD ডিসপ্লে আছে. এই ডিভাইসে 4GB র্যাম আছে. এই ডিভাইসটিতে 1.4GHz কোয়াড কোর স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার আছে. এই স্মার্টফোনটির রেয়ার ক্যামেরা 16MP আর ফ্রন্ট ক্যামেরা 8MP.

আরো দেখুন: Nokia6 অ্যান্ড্রয়েড 7.1.1 আপডেট পাবে

Panasonic Eluga Ray X এ 5.5 ইঞ্চি HD (720 x1280p) ডিসপ্লে আছে. এই ডিভাইসে 1.3GHz প্রসেসার আছে. এই ডিভাইসটি 3GB র্যাম যুক্ত. এছাড়া এই ডিভাইসে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও আছে. এই ডিভাইসটিতে 16 MP ক্যামেরা আছে. এর ফ্রন্ট ক্যামেরা 5MP. এছাড়া এই ডিভাইসে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, GPS/ A-GPS, ব্লুটুথ আছে. এই স্মার্টফোনটিতে 32GB ইনবিল্ট স্টোরেজ আছে. এই ডিভাইসের ব্যাটারি 4000mAh.

আরো দেখুন: জিও তাদের সেই সব ইউজার্সদের কানেক্টিভিটি বন্ধ করা শুরু করেছে যারা এখনও অব্দি কোন রিচার্জ করায়নি

আরো দেখুন: Moto C আর Moto C Plus এর ছবি লঞ্চ হওয়ার আগেই লিক হল

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo