ONEPLUS 7T পেল OXYGEN OS 10.0.5 য়ের আপডেট

ONEPLUS 7T পেল OXYGEN OS 10.0.5 য়ের আপডেট
HIGHLIGHTS

OnePlus 7T পেল OxygenOS 10.0.5 আপডেট

OnePlus 7 আর OnePlus 7 Proও নতুন আপডেট পেয়েছে

ওয়ানপ্লাস তাদের OnePlus 7T ফোনের জন্য OxygenOS 10.0.5র আপডেট নিয়ে এল। প্রায় সপ্তাহ দুয়েক আগে অক্টোবর মাসে জন্য সিকিউরিটি প্যাচ আর কিছু ছোট টেক্সট এসেছিল। এর আগের আপডেটে কিছু বাগ ফিক্স আর সিস্টেম লেভেল ইম্প্রুভমেন্ট আছে। আর এই আপডেট ভারতের গ্রাহকদের জন্য গ্যালারি অ্যানে নেই কালুড সার্ভিসে আছে। আর ওয়ানপ্লাস তাদের ফোরামে জানিয়েছে যে ওয়ানপ্লাস 7T র জন্য ভার্সান দেওয়া হয়েছে।

OnePlus 7T র নতুন OxygenOS 10.0.5 য়ে সিস্টেমের জন্য কিছু বড় পরিবর্তন নেই। তবে কিছু গ্রাহকরা ডাবাল ট্যাপ টু ব্যাক জেসচারের সমস্যার কথা বকেচগেব, আর এইউ আপডেট অফিসিয়াল চেনলগের মাধ্যমে এসেছে। আর এই আপডেট ফেজ ম্যানারে দেওয়া হচ্ছে। আর প্রথমে গ্রাহকরা এই আপডেট পেলে বাকি গ্রাহকদের এই আপডেট পেতে সময় লাগবে।

OnePlus 7Tর জন্য আপনারা স্টেবেল OxygenOS 10.0.5 আপডেটের সঙ্গে OnePlus OnePlus 7আর OnePlus 7 প্রোর আপডেট রিলিজ করেছে। আর দুটি ডিভাইসের অক্সিজেন OS ওপেন বিটা 5 আপডেট আছে যা কিছু সিস্টেমে সুবিধা করে। আর চেনলগ থেকে জানা গেছে যে এই আপডেট গেমিং দেখার সময়ে টাচ অভিজ্ঞতার জন্য অপ্টিমাইজেশান করা হয়েছে। আর এহচারা ডার্ক মোড নেগিভেশানের পরে কালার ফিকাস করা হয়েছে। আর এই অ্যাপ্লেকেশানের জন্য নতুন প্রাইভেসি অ্যালার্ট আছে যা ক্যামেরা, লোকেশান ইত্যাদির অভিজ্ঞতার পারমিশান দেয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo