OPO RENO ACE ফোনে 90Hz ডিসপ্লের সঙ্গে 65W ফাস্ট চার্জ থাকবে

OPO RENO ACE ফোনে 90Hz ডিসপ্লের সঙ্গে 65W ফাস্ট চার্জ থাকবে
HIGHLIGHTS

সামনের মাসে ভারতে লঞ্চ হবে Oppo Reno Ace

ফোনে থাকবে 90Hz রিফ্রশ রেটের ডিসপ্লে

সুপার VOOC প্রযুক্তির সঙ্গে 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে

ওপ্পো কয়েক সপ্তাহ আগেই ভারতে Reno 2 সিরিজের ফোন লঞ্চ করেছে আর এবার কোম্পানি তাদের এই সিরিজের ওপরে কাজ করছে। Oppo Reno Ace ফোনটি কোম্পানি সামনের মাসে ভারতে লঞ্চ করবে। আর এই ফোনে 90Hz ডিসপ্লে রিফ্রেশ রেট থাকবে। আর এই ফোনের স্পেক্স বা দামের বিষয়ে বেশি কিছু জানা জায়নি। Shen Oppo Reno Ace র বিষয়ে চার্জিংয়ের বিষয়ে জানিয়েছে।

Shen নিজের ওয়েবো প্রোফাইলে জানিয়েছেন। আর সেখানে বলা হয়েছে যে সুপার VOOC প্রযুক্তির সঙ্গে 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এই প্রযুক্তি এই সময়ের 50W সুপার VOOC চার্জিং যুক্ত হবে। আর Oppo Reno Ace ফোনে 90Hz রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে আর 4000mah য়ের ব্যাটারির কথা বলা হয়েছে। আর সব স্মার্টফোনের বিষয়ে বাকি জিনিস মানে স্পেক্স, ফিচার আর দাম এখনও কিছু জানা জায়নি।

ওপ্পো 2019 সালে তাদের Oppo Reno2 সিরিজ লঞ্চ করেছে। Oppo Reno2 সিরিজে Oppo Reno2, Reno2 Fআর Reno2 Z হ্যান্ডসেট আছে। আর ওপ্পো reno 2 সিরিজের হাই ভেরিয়েন্ট যা 6.5 ইঞ্চির AMOLED ডিসপ্লে যুক্ত আর ওপ্পো এটি E3 প্লাস সানলাইট স্ক্রিন নাম দিয়েছে। আর ডিসপ্লের অ্যাস্পেক্ট রেশিও 20:9। আর এই ফোনের ফ্রন্টে কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান দেওয়া হেয়ছে জার এর ব্যাকে 5th জেনারেশানের গোরিলা গ্লাস প্রোটেকশান দেওয়া হয়েছে।

Oppo Reno 2 ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 730 SoC আছে আর এই ফোনে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে ক্যামেরা কোয়াড ক্যামেরা আর এর মেন ক্যামেরা 48MP র সোনি IMX586 সেন্সার। আর এই ফোনে আপনারা দ্বিতীয় ক্যামেরা 13MP র পাবেন যা একটি টেলিফটো লেন্স আর তৃতীয় ক্যামেরা 8MP র যা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স যুক্ত আর এই ফোনের চতুর্থ ক্যামেরা 2MP র যা মোনো লেন্স যুক্ত। ক্যামেরাতে 5X হাইব্রিড জুম আল্ট্রা ডার্ক মোড আর আল্ট্রা স্টেডি ভিডিও সাপোর্ট আছে।

Digit.in
Logo
Digit.in
Logo