লঞ্চের আগেই Oppo Reno 7 Pro ফোনের ফিচার ফাঁস, থাকবে 50MP ক্যামেরা

লঞ্চের আগেই Oppo Reno 7 Pro ফোনের ফিচার ফাঁস, থাকবে 50MP ক্যামেরা
HIGHLIGHTS

Oppo ব্র্যান্ডের Reno 7 এবং Reno 7 Pro মডেল লঞ্চ করতে পারে খুব তাড়াতাড়ি

এই দুটি ফোনের দেখা মিলেছে চিনের 3C সার্টিফিকেশন সাইটে

Oppo Reno 7 সিরিজে লঞ্চ নাও করতে পারে Reno 7 Plus ভ্যারিয়েন্ট

Oppo ব্র্যান্ডের Oppo Reno 7 সিরিজ খুব তাড়াতাড়ি টেক মার্কেটে হাজির হতে চলেছে । এই সিরিজ আসছে Oppo Reno 6 সিরিজের পরের জেনারেশন সিরিজ হিসেবে। এই স্মার্টফোন সিরিজে রয়েছে দারুণ ডিজাইন এবং ক্যামেরা কোয়ালিটি। Oppo Reno 7 সিরিজে আসছে তিনটি স্মার্টফোন মডেল- Reno 7, Reno 7 Pro এবং Reno 7 Plus। তবে বেশ কিছু রিপোর্টে Reno 7 Plus ভ্যারিয়েন্টকে বাদ দেওয়া হয়েছে। এখনো পর্যন্ত বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে Reno 7, Reno 7 Pro মডেলের দেখা মিলেছে।

Gizmochina সাইটের রিপোর্ট অনুসারে চিনের 3C সার্টিফিকেশন সাইটে এই দুটি মডেলের দেখা মিলেছে। সাইটে Reno 7 ফোনের মডেল নাম্বার রয়েছে PFDM00 এবং Reno 7 Pro ডিভাইসের মডেল নাম্বার রয়েছে PFJM10। যার দ্বারা বোঝা যাচ্ছে এই দুটি ফোন চিনে কিছুদিনের মধ্যেই লঞ্চ করতে পারে। অনেক রিপোর্টে এতদিন ধরে বলা হয়েছে যে চিনের মার্কেটে লঞ্চ আগে এই ফোন দুটি লোকাল মার্কেটে লঞ্চ করতে পারে। ওয়েবসাইটের লিস্টিং থেকে জানা গেছে যে Reno 7 Pro হ্যান্ডসেট আসতে চলেছে 65W SuperVOOC 2.0 ফাস্ট চার্জ সাপোর্টের সাথে। যা মাত্র 40 মিনিটে চার্জ করবে ফুল মোবাইল ব্যাটারি।

অনেক রিপোর্টে জানানো হয়েছে যে Oppo Reno 7 সিরিজ আসবে তিনটি মডেল ভ্যারিয়েন্টে। তবে চিনের সোশ্যাল মিডিয়া সাইট Weibo তে একজন টিপসটার জানিয়েছেন যে এই সিরিজে Reno 7 Plus মডেল নাও থাকতে পারে। এছাড়াও আরও জানা গিয়েছে যে ভ্যানিলা Reno 7, Reno 7 Pro স্মার্টফোনে আসতে পারে আরও অ্যাডভান্সড আপগ্রেড।

সুত্র থেকে জানা গিয়েছে যে Reno 7 আসতে পারে ডাইমেনসিটি 1200 প্রসেসরের সঙ্গে। অন্যদিকে Reno 7 Pro মডেলে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 প্রসেসর। দুটি ফোনের প্রসেসরে হাই গ্রাফিক্স গেম এবং মাল্টিটাস্কিং ফিচার হবে আরও স্মুথ। ভ্যানিলা Reno 7 ডিভাইস আসতে পারে 6.5 ইঞ্চির ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লের সাথে। এতে থাকতে পারে 4,500 mAh ব্যাটারি ফিচার। Reno 7, Reno 7 Pro স্মার্টফোন আসতে পারে 50MP Sony IMX766 ক্যামেরার সাথে।

Oppo Reno 6 সিরিজ গত বছর লঞ্চ করেছে। তবে Reno 7 সিরিজ কবে লঞ্চ করবে তা জানা যায়নি এখনও । মনে করা হচ্ছে এই সিরিজ লঞ্চ করবে নভেম্বর বা ডিসেম্বরে। তবে এখনো অফিসিয়ালি কিছু বলা হয়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo