Oppo Find N2 Flip আসছে ফেব্রুয়ারিতেই, এই চিনা অ্যান্ড্রয়েড ফোনে থাকবে ফোল্ডিং ডিসপ্লে

Oppo Find N2 Flip আসছে ফেব্রুয়ারিতেই, এই চিনা অ্যান্ড্রয়েড ফোনে থাকবে ফোল্ডিং ডিসপ্লে
HIGHLIGHTS

Oppo তরফে ফের একটি নতুন ফোন আনা হচ্ছে ফেব্রুয়ারিতে

এই ফোনটির নাম Find N2 Flip

এটি একটি ফোল্ডিং ফোন, এখানে ফোল্ডিং ডিসপ্লে আছে

Oppo -এর তরফে গত বছরই চিনে একটি ফোল্ডিং ফোন লঞ্চ করা হয়েছিল। এই ফোনটির নাম Oppo Find N2 Flip। এই ফোনটি Oppo Find N2- এর সঙ্গেই লঞ্চ করা হয়েছিল সেই দেশে। এবার এটি আসতে চলেছে বিশ্ব বাজারে। এখানে একটি ফোল্ডিং ডিসপ্লে আছে। জানা গিয়েছে Geekbench ওয়েবসাইটে এই ফোনটির যে আন্তর্জাতিক বা গ্লোবাল মডেল হবে সেটাকে দেখা গেল। জানা গিয়েছে বিশ্ব বাজারের সঙ্গে এই ফোনটি ভারতের বাজারেও লঞ্চ হতে পারে। কিন্তু কবে? জানা গিয়েছে চলতি মাসেই লঞ্চ হতে পারে এই ফোন। হ্যাঁ, ফেব্রুয়ারি মাসেই ভারতে এই ফোন আসতে পারে। অভিষেক যাদব নামক এক টিপস্টার টুইটারে এই বার্তা দিয়েছেন। তাঁর পোস্ট অনুযায়ী ফেব্রুয়ারি মাসেই দেশের Find N2 Flip ফোনটি লঞ্চ হতে পারে। কিন্তু কী কী ফিচার মিলবে এই ফোনে? 

Oppo Find N2 Flip এর ফিচার

এই ফোনের দুটি ডিসপ্লে। এর মধ্যে প্রাইমারি ডিসপ্লেতে গ্রাহকরা পেয়ে যাবেন 120 Hz রিফ্রেশ রেট এবং 240 Hz টাচ স্যাম্পলিং রেট। এটার সঙ্গে একটি Full HD+ ফোল্ডিং AMOLED ডিসপ্লে। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন সর্বোচ্চ 1200 নিটসের ব্রাইটনেস। এখানে কভার স্ক্রিনের সাইজ হবে 3.62 ইঞ্চি যেখানে থাকবে 382X720 পিক্সেলের রেজোলিউশন। 250 ppi পিক্সেল ঘনত্ব থাকবে এখানে। এই সেকেন্ডারি ডিসপ্লেতে মিলবে 60 Hz রিফ্রেশ রেট। 16 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে এই ফোনে। এছাড়া আছে অ্যান্ড্রয়েড 13 এবং MediaTek Dimensity 9000+ প্রসেসর। এই দুটোর সাহায্যে ফোনটি চলবে। 

এখানে গ্রাহকরা ডুয়াল রিয়ার ক্যামেরা পাবেন যেখানে প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেন্সর সহ একটি 8 মেগাপিক্সেলের সেন্সর থাকবে। এটি একটি আল্ট্রা ওয়াইড ক্যামেরা। অন্যদিকে ফ্রন্ট ক্যামেরায় থাকবে 32 মেগাপিক্সেলের একটি সেন্সর। এটির সাহায্যে সেলফি তোলা এবং ভিডিও কল করা যাবে। একই সঙ্গে এখানে 90 ডিগ্রি ফিল্ড অফ ভিউ মিলবে। 44W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 4300mAh ব্যাটারি আছে এই ফোনে। তবে এটি ভীষণই হালকা একটি ফোন, ওজন মাত্র 191 গ্রাম।  

Oppo Find N2 Flip

প্রতিদ্বন্দ্বী ফোন Oppo Find N2 Flip এর

Oppo Find N2 Flip বাজারে লঞ্চ হওয়ার পর এটি Samsung Galaxy Flip 4 বা Moto Razr কে টেক্কা দেবে। একই সঙ্গে যেহেতু এই ফোনের দাম Samsung Galaxy Flip 4 -এর থেকে কম হবে সেহেতু মনে করা হচ্ছে গ্রাহকদের আয়ত্তের মধ্যে থাকবে ফলে চাহিদা বাড়বে। যদিও এখনও জানা যায়নি যে এই ফোনের বাজার দর কত রাখা হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo