Oppo Find 9 2017 সালের দ্বিতীয় ভাগে লঞ্চ হবে

Oppo Find 9 2017 সালের দ্বিতীয় ভাগে লঞ্চ হবে
HIGHLIGHTS

এই স্মার্টফোনে ২১ মেগাপিক্সাল ক্যামেরা আছে

Oppo Find 9র লঞ্চিং নিয়ে বিগত সময়ে বহুবার বহু খবর এসেছে। আবার এখন খবর পাওয়া যাচ্ছে যে Oppo Find 9এই বছরের দ্বিতীয়ার্ধে লঞ্চ করা হবে।

সম্প্রতি Oppo Find 9র কিছু ছবি আর ডিটেলস লিক হয়েছিল। এই লিক হওয়া খবর অনুসারে Oppo Find 9 এ বেজলেস ডিসপ্লে থাকবে। এই ডিভাইসে কোন ফিজিকাল বটন নেই। এই ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও আছে।

এই ডিভাইসে অনলাইন নেগিভেশন কি থাকবে। লিক হওয়া খবর অনুসারে এই স্মার্টফোনটি দুটি ভেরিয়ান্টে পাওয়া যাবে। একটি লোয়ার এন্ড ভেরিয়ান্ট অন্যটি হায়ার এন্ড ভেরিয়ান্ট। লোয়ার এন্ড ভেরিয়ান্টে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ থাকবে।

আরো দেখুনঃ Jio Airtel, Vodafone, Idea, BSNL, MTNL, Aircel, Telenor সবাইকে পেছনে ফেলার জন্য নিয়ে এল Jio Summer Surprise অফার

এছাড়া এই ভেরিয়ান্টে প্রসেসার স্ন্যাপড্র্যাগন 635 SoC থাকবে। সেখানে হায়ার এন্ড ভেরিয়ান্টে 6GB র‍্যাম থাকবে। এই ভেরিয়ান্টে  ইন্টারনাল স্টোরেজ 128GB হবে। এই হায়ার এন্ড ভেরিয়ান্টে স্ন্যাপড্রাগন 835 SoC প্রসেসার থাকবে।  

এই ডিভাইসে 5.5ইঞ্চির ডিসপ্লে থাকবে।এর রেজিলিউশন 1920×1080 হবে। এই ডিভাইসের ফ্রন্ট ক্যামেরা 16 MP আর রেয়ার ক্যামেরা 21 MP হবে। এই স্মার্টফোনে 0% থেকে 100% পর্যন্ত চার্জ করতে সময় লাগবে মাত্র 15মিনিট।

আরো দেখুনঃ জানুন LG G6 সম্পর্কে

আরো দেখুনঃ গুগল বিক্রি করল 2.1 মিলিয়ন পিক্সল স্মার্টফোন

সোর্সঃ

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo