VOOC ফ্ল্যাশ চার্জিং আর ডুয়াল 4G VoLTE স্লটের সঙ্গে Oppo F9 আর F9 Pro ভারতে লঞ্চ হল

Updated on 21-Aug-2018
HIGHLIGHTS

Oppo F9 Pro দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে এই স্মার্টফোনটি তিনটি গ্রেডিয়েন্ট রঙ্গে সানরাইজ রেড, টাইলাইট ব্লু আর স্টেরি পার্পাল কালারে কেনা যাবে

Oppo F9 আর Oppo F9 Pro ভারতে লঞ্চ হয়েছে। Oppo F9 Pro স্মার্টফোনটি ভারতে দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। Oppo F9 Pro ফোনটি 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত আর এই ডিভাইসের দাম 23,990 টাকা। আর সেখানে Oppo F9 ফোনটির বিষয়ে কথা বললে বলতে হয় যে এই ডিভাইস্টি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত। আর এই ফোনের দাম 19,990 টাকা। আর এই দুটি ফোনে শুধু একটি স্পেসিফিকেশান আলাদা যা F9 য়ের কম র‍্যাম। দুটি ফোন আজকে মানে 21 আগস্ট ফ্লিপকার্টে প্রি-অর্ডার করা যাচ্ছে আর 31 আগস্ট এই ডিভাইস গুলি অনলাইন আর অফলাইনে কেনা যাবে।

Oppo F9 Pro য়ের স্পেক্স

Oppo F9 Pro ফোনটিতে 6.3 ইঞ্চির ডিসপ্লে আছে আর এর স্ক্রিন টু বডি রেশিও 90.8%। আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 আর এটি ওয়াটার ড্রপ নচ ডিজাইনের। F9 Pro ফোনের নচে 25MP র ফ্রন্ট ক্যামেরা, ইয়ারপিস আর লাইট-সেন্সার আছগে। F9 Pro ফোনের ব্যাক প্যানেল কালার্ড। Oppo দাবি করেছে যে এই ফোনে পুরো গ্রেডিয়েন্ট ডিজাইন আছে, আর এর জন্য গ্রেডিয়েন্ট স্প্রেইং প্রযুক্তি ব্যাবহার করা হয়েছে। F9 Pro তিনটি গ্রেডিয়েন্ট কালার সানরাইজ রেড, টাইলাইট ব্লু আর স্টেরি পার্পেলে পাওয়া যাবে।

এই ফোনের ব্যাকে ফিঙ্গার প্রিন্ট সেন্সার আছে যা ডুয়াল ক্যামেরা সেটআপের ঠিক চিনে দেওয়া হয়েছে। এই ডিভাইসে 16 আর 2 মেগাপিক্সালের ক্যামেরা আছে। আর প্রাইমাইর ক্যামেরা অ্যাপার্চার f/1.8 আর সেকেন্ডারি অ্যাপার্চার f/2.4।

Oppo F9 Pro স্মার্টফোনের ক্যামেরা আর অন্যান্য ফিচার্সের বিষয়ে যদি কথা বলি তবে এতে পোট্রেড মোড, ন্যাচারাল বোখে এফেক্ট, 3D পোট্রেড লাইটিং আছে। AI সিন রেকগজেশান 16 টি সিন নিতে পারে আর সেলফি নেওয়ার জন্য AI বিউটি প্রযুক্তি 2.1 আর HDR আছে। F9 Pro গুগল লেন্সের ইন্টিগ্রেশান যুক্ত যা অব্জেক্ট, টেক্সট, সিন আর লোকেশান অ্যাক্সেস করার কাজ করে।

Oppo F9 Pro ফোনে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও P60 চিপসেট, 4GB/6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে আর এই স্টোরেজকে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর কালার OS 5.2 তে কাজ করে আর এর ব্যাটারি 3,500mAh আর এটি AI ব্যাটারি যুক্ত। F9 Pro ফোনে Oppo তাদের VOOC চারজিং প্রযুক্তি দিয়েছে। কানেক্টিভিটির জন্য এই Oppo F9 Pro ফোনে দুটি 4G VoLTE সিম স্লট আর স্টোরেজ বাড়ানোর জন্য ডেডিকেটেড স্লট দেওয়া হয়েছে।

দাম আর উপ্লব্ধতা

Oppo F9 Pro ফোনে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট আছে আর এর দাম 23,990 তাকা।আ র এই স্মার্টফোনটি স্পেশালি ফ্লিপকার্টে পাওয়া যাবে আর 31 আগস্ট এই ডিভাইস অনলাইন আর অফলাইনে কেনা যাবে।

Oppo F9

Oppo F9 স্মার্টফোনটি Oppo F9 Pro য়ের মতন স্পেক্স যুক্ত তবে এই ডিভাইসটির র‍্যাম কম। এই ফোনটি আজ থেকেই ফ্লিপকার্টে প্রি-অর্ডার করা যাবে আর এটি 31 আগস্ট কেনা যাবে।

এই ডিভাইস দুটির সঙ্গে ইউজার্সরা 3.2TB এক্সট্রা ডাটা পাচ্ছেন, আর এছাড়া ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ইউজার্সরা ডিভাইসে EMI ট্রাঞ্জাকশানে 10% (এক্সট্রা 2,000 টাকা পর্যন্ত) ক্যাশব্যাক পেতে পারেন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :