Oppo F21S Pro Series লঞ্চ হতে চলেছে সেপ্টেম্বরেই, 30X জুম সাপোর্ট সহ দারুন ফিচার থাকবে

Oppo F21S Pro Series লঞ্চ হতে চলেছে সেপ্টেম্বরেই, 30X জুম সাপোর্ট সহ দারুন ফিচার থাকবে
HIGHLIGHTS

15 সেপ্টেম্বর ভারতে আসছে Oppo F21S Pro Series

এই সিরিজে দুটো মডেল লঞ্চ হওয়ার সম্ভাবনা আছে

30X জুম সহ মাইক্রোলেন্স থাকতে চলেছে এই ফোনের ক্যামেরায়

Oppo F21S Pro Series শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। Oppo কোম্পানির এই নতুন স্মার্টফোন সিরিজ চলতি মাসেই ভারতে আসছে। জানা গিয়েছে আগামী 15 সেপ্টেম্বর এই Oppo F21S Pro Series লঞ্চ হবে। খোদ সংস্থার তরফেই এমন ঘোষণা করা হয়েছে। এছাড়াও তারা জানিয়েছে যে এই আসন্ন স্মার্টফোন সিরিজে ক্যামেরায় থাকবে 30গুণ জুমের সাপোর্ট। এবং অনুমান করা হচ্ছে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে এই ফোনে।

Oppo কোম্পানির এই নতুন স্মার্টফোন সিরিজে একসঙ্গে দুটি মডেল লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই নতুন দুটি মডেল হল, Oppo F21S এবং Oppo F21S Pro।

এই ফোনের ক্যামেরায় কোন কোন ফিচার পাওয়া যাবে?

Oppo F21S Pro Seriesএ প্রথমবার মাইক্রোলেন্স ক্যামেরা থাকতে চলেছে। এছাড়া ট্রিপল ক্যামেরা সেট আপ থাকবে এই ফোনে।  অন্যদিকে Oppo F21S Pro ফোনটিতে 30 গুণ জুম করার সাপোর্ট থাকবে ক্যামেরায়। এছাড়াও শোনা যাচ্ছে যে Sony IMX709 সেলফি বা ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে এই ফোনের সিরিজে। হোল পাঞ্চ কাট আউটে সেলফি থাকতে পারে যেটা ডিসপ্লের বাঁদিকের কোণে থাকতে পারে।

অন্য আর কী ফিচার আছে এই ফোনে?

Oppo F21S Pro Series এর ফোন দুটিতে 64 মেগাপিক্সেলের AI ফিচার যুক্ত রিয়ার ক্যামেরা সেন্সর সহ LED ফ্ল্যাশ থাকবে বলে মনে করা হচ্ছে। এই ফিচারটি সম্ভবত প্রাইমারি ক্যামেরায় থাকবে। এছাড়া সেকেন্ডারি ক্যামেরায় একটি রিং লাইট থাকতে পারে। অরবিট লাইট হিসেবে এই রিং লাইটকে ব্যবহার করা হবে বলে মনে করা হচ্ছে। Oppo কোম্পানির তরফে বলা হচ্ছে যে তাদের এই স্মার্টফোন দুটি 7.66mm মোটা হবে। সিম ট্রে থাকবে ফোনের বাঁদিকে এবং ডানদিকে থাকবে ভলিউম কন্ট্রোলার বাটন। পাওয়ার বাটনও থাকবে ডানদিকে। এছাড়া এই ফোনের নিচে থাকবে USB টাইপ সি পোর্ট এবং একটি 3.5mm হেডফোন জ্যাক। সঙ্গে থাকবে একটি মাইক্রোফোন এবং একটি স্পিকার গ্রিল।

Oppo A 57E

Oppo A57E

সেপ্টেম্বর মাসেই Oppo এর আরও একটি ফোন লঞ্চ হয়েছে। এটি Oppo এর A সিরিজের নতুন ফোন, যেখানে আছে 4 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। এই ফোনটির দাম 13,999 টাকা। আপাতত এই ফোনটি কালো এবং সবুজ রঙে পাওয়া যাচ্ছে। Flipkart থেকে গ্রাহকরা এই ফোন কিনতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo