ওপ্পো F1s সেলফি স্মার্টফোন আজ হবে ভারতে লঞ্চ

ওপ্পো F1s সেলফি স্মার্টফোন আজ হবে ভারতে লঞ্চ
HIGHLIGHTS

এই স্মার্টফোন 16MP র ফ্রান্ট এবং 13MP রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ করা যেতে পারে।

আজ ওপ্পো ভারতে তার আরেকটি সেলফি স্মার্টফোন ওপ্পো F1s লঞ্চ করতে যাচ্ছে। একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, স্মার্টফোন কে ভারতে Rs.17.999 তে চালু করতে পারে। এবং এটি কে ভারতে 4 থেকে 10 আগস্ট এর মধ্যে অগ্রিম অর্ডার করা যাবে।

আরও দেখুন : এবার গুগল, মাইক্রোসফট, রেডিফ এ নিজের ভাষায় তৈরী করুন ইমেল এড্রেস

ওপ্পো মালয়েশিয়া দ্বারা এই স্মার্টফোন কে নিয়ে একটি ভিডিও পোস্ট করা হয়েছে যেটা আপনি এখানে দেখতে পারবেন।

এই স্মার্টফোন এর বিষয় বলি তো, সাম্প্রতিককালে এই স্মার্টফোন কে নিয়ে একটি লিক রিপোর্ট করা হয়েছিল যা অনুযায়ী, স্মার্টফোনে 5.5 ইঞ্চি HD 720p আইপিএস ডিসপ্লের সাথে 1.5GHz অক্টা-কোর মিডিয়াটেক MT6750 প্রসেসর এবং 3GB RAM হতে পারে। এছাড়া স্মার্টফোনে 32GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হচ্ছে যা আপনি 128GB পর্যন্ত বাড়াতে পারেন। বলে দি যে ফোন অ্যান্ড্রয়েড 5.1 ললিপপ এ রান করে.

 

এছাড়া এতে 13MP রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ সহ এবং 16MP ফ্রান্ট ক্যামেরা দেওয়া। ফোন আপনি পাচ্ছেন 3075mAh ক্ষমতার ব্যাটারি। এটি একটি 4G LTE  ডিভাইস। এটির দামের বিষয় বলি তো এটির মূল্য Rs. 20,000 থেকে Rs. 25,000 এর মধ্যে হতে পারে।

আরও দেখুন : ইনটেক্স একোয়া স্ট্রং 5.1 স্মার্টফোন অ্যান্ড্রয়েড মার্সমেলো এর সাথে হলো লঞ্চ, মূল্য Rs. 5,599

আরও দেখুন : স্যামসাং গ্যালাক্সি J ম্যাক্স স্মার্টফোন ফ্লিপকার্টে যাবে পাওয়া, মূল্য Rs. 13,400

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo