8GB RAM এবং Snapdragon 695 চিপসেট সহ আসবে Oneplus এর আপকামিং ফোন, বেঞ্চমার্কিং সাইটে হল স্পট

8GB RAM এবং Snapdragon 695 চিপসেট সহ আসবে Oneplus এর আপকামিং ফোন, বেঞ্চমার্কিং সাইটে হল স্পট
HIGHLIGHTS

Oneplus কোম্পানি তার সস্তা ফোন OnePlus Nord N30 5G শীঘ্রই লঞ্চ করতে চলেছে

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, ফোনটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন 695 SoC এবং 8GB RAM সহ আসতে পারে

Oneplus Nord N30 5G ফোনটি মার্কিন বাজারে OnePlus Nord CE 3 Lite-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে আসতে পারে

Oneplus কোম্পানি তার সস্তা ফোন OnePlus Nord N30 5G শীঘ্রই লঞ্চ করতে চলেছে। কোম্পানি এই আপকামিং ফোনটি গত বছরের OnePlus Nord N20 5G এর আপগ্রেড ভার্সন হিসাবে আসতে পারে। সম্প্রতি একটি Nord Series এর স্মার্টফোন গিকবেঞ্চ বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছে।

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, ফোনটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন 695 SoC এবং 8GB RAM সহ আসতে পারে। লিস্টিং থেকে মডেল নম্বর CPH2513 এবং Android 13 অপারেটিং সিস্টাম এর বিষয় জানা গেছে। Oneplus Nord N30 5G ফোনটি মার্কিন বাজারে OnePlus Nord CE 3 Lite-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে আসতে পারে বলে অনুমান করা হচ্ছে।

আরও পড়ুন: 6 জুন ভারতে আসছে দুর্ধর্ষ ক্যামেরা সহ Samsung এর শক্তিশালী ফোন, শুরু হয়ে গেছে প্রি-বুকিং

OnePlus Nord N30 5G এর অনুমানিত স্পেসিফিকেশন

Geekbench লিস্টিংয়ে ওয়ানপ্লাস স্মার্টফোনটি মডেল নম্বর CPH2513 এর সাথে দেখা গেছে। একই মডেল নম্বর সম্প্রতি Google Play Console সাইটও দেখা যায়। লিস্টিং থেকে এও জানা গেছে যে ফোনটি অক্টা-কোর চিপসেট সহ আনা হবে।

আপকামিং ফোনটি 2.21Ghz এর ক্লক স্পিড সহ দুটি CPU কোর এবং 1.80GHz এ ক্যাপ করা ছয়টি কোর দেখা যায়। ফোনটি 7.23GB সহ আসতে পারে যা সাইট থেকে জানা গেছে। অর্থাৎ ফোনে 8GB RAM দেওয়া যেতে পারে।

Nord-CE3-lite5G

আরও পড়ুন: ইউজারনেম, স্ক্রিন শেয়ার সহ এই 5 ফাটাফাটি ফিচার আসছে WhatsApp-এ, মিলবে কী কী সুবিধা?

বেঞ্চমার্ক তালিকা অনুযায়ী, Android 13 এর সাথে OnePlus Nord N30 5G ফোন আসতে পারে। এই ফোনটি আমেরিকার বাজারে OnePlus Nord CE 3 Lite 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে আনা আসবে বলে আশা করা হচ্ছে। এই ফোনটি ভারতে এপ্রিল মাসে 19,999 টাকার শুরুর দামে আসতে পারে। এই দামে ফোনের 8GB RAM এর সাথে 128GB স্টোরেজ মডেল আসবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo