OnePlus Nord CE4: 16GB RAM, Snapdragon 7 Gen 3 সহ আসবে নতুন ওয়ানপ্লাস স্মার্টফোন

OnePlus Nord CE4: 16GB RAM, Snapdragon 7 Gen 3 সহ আসবে নতুন ওয়ানপ্লাস স্মার্টফোন
HIGHLIGHTS

OnePlus Nord CE4 ভারতে আগামী মাস 1 এপ্রিল লঞ্চ করা হবে

লেটেস্ট টিজারে ওয়ানপ্লাস নর্ড ফোনের RAM-স্টোরেজ সম্পর্কে জানা গিয়েছে

পারফরম্যান্সের জন্য, কোম্পানি নতুন ফোনে Snapdragon 7 Gen 3 প্রসেসর দেবে বলে জানিয়েছে

OnePlus Nord CE4 ভারতে আগামী মাস 1 এপ্রিল লঞ্চ করা হবে। কোম্পানি তার আপকামিং সস্তা স্মার্টফোনের টিজার রিলিজ করাও শুরু করে দিয়েছে। লেটেস্ট ফোনটি কোম্পানির Nord CE 3 এর সাক্সেসার হিসেবে আসবে। নতুন ফোনের একটি মাইক্রোসাইট অনলাইন শপিং সাইট Amazon-এ লাইভ করে দেওয়া হয়েছে।

এখন কোম্পানি ফোনের একটি বড় আপডেট প্রকাশ করেছে। এটি ফোনের একটি গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন। আসুন আপকামিং ওয়ানপ্লাস নর্ড সিই ৪ সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: Realme Narzo 70 Pro 5G ফোনে AMOLED ডিসপ্লে এবং 67W ফাস্ট চার্জিং, লঞ্চের আগেই ফাঁস সমস্ত ফিচার

OnePlus Nord CE4 ফোনে কত হবে RAM

ওয়ানপ্লাস ফোনটি আগামী মাসে 1 এপ্রিল ভারতে লঞ্চ হবে। কোম্পানি তার নতুন ফোনটি একটি ইভেন্টে চালু করবে, যা 6.30 টায় হবে। কোম্পানি তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ ফোনের অফিসিয়াল টিজ করা শুরু করে দিয়েছে।

এখন লেটেস্ট টিজারে ওয়ানপ্লাস নর্ড ফোনের RAM-স্টোরেজ সম্পর্কে জানা গিয়েছে। OnePlus Nord CE4 স্মার্টফোনে 8GB RAM LPDDR4x থাকবে। সাথে 8GB ভার্চুয়াল RAM সাপোর্ট করবে ফোনে। যার মানে ফোনে 16GB RAM পাওয়ার পাওয়া যাবে।

ফোনে 256GB স্টোরেজ দেওয়া হবে বলে জানা গেছে, যা UFS 3.1 হবে। কোম্পানি এখানে এক্সপেন্ডেবল স্টোরেজের অপশন দিয়েছে। যার মানে ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 1TB পর্যন্ত বাড়ানো যাবে।

Nord CE 4 ফোনে কী থাকবে স্পেসিফিকেশন

পারফরম্যান্সের জন্য, কোম্পানি নতুন ফোনে Snapdragon 7 Gen 3 প্রসেসর দেবে বলে জানিয়েছে। পিছনের প্যানেলে একটি পিল শেপের আইল্যান্ড দেখা যাবে, যেখানে LED ফ্ল্যাশ সহ দুটি ক্যামেরা সেন্সর থাকবে।

oneplus nord ce4 Specification
কোম্পানি নতুন ফোনে Snapdragon 7 Gen 3 প্রসেসর দেবে বলে জানিয়েছে

নর্ড ফোনটি দুটি কালার অপশনে কেনা যাবে- ডার্ক ক্রোম এবং সেলাডন মার্বেল। ফোনের ডান দিকে পাওয়ার বোতাম দেওয়া আছে। সাথে একই জায়গায় ভলিউম বোতামও থাকবে। IR ব্লাস্টারকে টপ প্লেসমেন্টে দেওয়া হয়েছে।

লিক রিপোর্ট থেকে জানা গিয়েছে যে এতে AMOLED প্যানেল দেখা যাবে। ফোনের প্রাইমারি ক্যামেরা হবে 50 মেগাপিক্সেল এবং একটি 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকবে। তবে নর্ড CE4 সম্পর্কে কোম্পানি আগেই একগুচ্ছ তথ্য প্রকাশ করেছে। এতে ক্যামেরা, ব্যাটারি, ডিসপ্লের মতো কিছু নির্দিষ্ট স্পেসিফিকেশন রয়েছে।

আরও পড়ুন: 5G Smartphone under 10K: 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি ফোন ১০ হাজার টাকার কম কেনার সুযোগ!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo