Oneplus এর সস্তা স্মার্টফোন 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসবে বাজারে, লঞ্চের আগেই কোম্পানি ফাঁস করল সমস্ত ফিচার এবং ডিজাইন

Oneplus এর সস্তা স্মার্টফোন 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসবে বাজারে, লঞ্চের আগেই কোম্পানি ফাঁস করল সমস্ত ফিচার এবং ডিজাইন
HIGHLIGHTS

OnePlus তার নতুন সস্তা দামের ফোন OnePlus Nord CE 3 Lite ভারতে লঞ্চ করতে প্রস্তুতি নিচ্ছে

ওয়ানপ্লাস এর আপকামিং ফোন OnePlus Nord CE 3 Lite-এর ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে নিশ্চিত করেছে

কোম্পানির এই আপকামিং স্মার্টফোন OnePlus Nord CE 3 Lite ফোনে 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে

চিনা সংস্থা OnePlus তার নতুন সস্তা দামের ফোন OnePlus Nord CE 3 Lite ভারতে লঞ্চ করতে প্রস্তুতি নিচ্ছে। লঞ্চের আগেই এই ফোনের সমস্ত ফিচার ডিটেল শেয়ার করে দিয়েছে কোম্পানি। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে ফোনের ফিচার এবং ডিজাইন সম্পর্কেও তথ্য দেওয়া হয়েছে। এবার কোম্পানি তার আপকামিং স্মার্টফোন Nord CE 3 Lite এর ক্যামেরা সেটআপ ডিটেলও ফাঁস করে দিয়েছে। কোম্পানির এই আপকামিং স্মার্টফোন OnePlus Nord CE 3 Lite ফোনে 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে যা নতুন ক্যামেরা মডিউল সাপোর্ট করবে। বলে দি যে এই ফোনটি OnePlus Nord CE 2 Lite ফোনের আপগ্রেড ভার্সন হিসাবে এই ফোনটি বাজারে আনা হচ্ছে। কোম্পানি গত বছর OnePlus Nord CE 2 Lite ফোনটি লঞ্চ করেছিল।

নতুন ক্যামেরা মডিউল সহ আসবে Nord CE 3 Lite

ওয়ানপ্লাস এর আপকামিং ফোন OnePlus Nord CE 3 Lite-এর ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে নিশ্চিত করেছে। ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ বাজারে আনা হবে, যা 108 মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরা 3X লসলেস জুম ফিচার সাপোর্ট করবে। কোম্পানি দাবি অনুযায়ী স্মার্টফোনটি দুর্দান্ত পিকচার কোয়ালিটি এবং বেশি ডিটেলিং ফিচার অফার করবে।

OnePlus Nord CE 3 Lite 5G ফোনে কী থাকবে ফিচার

Nord-ce-3-lite

OnePlus Nord CE 3 Lite 5G ফোনে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি IPS LCD ডিসপ্লে দেওয়া হবে। স্মার্টফোনটি Snapdragon 695 প্রসেসরের সাথে আসবে এবং এটি 8GB RAM এবং 256GB স্টোরেজ সাপোর্ট থাকবে। এছাড়া, Android 13 ভিত্তিক OxygenOS 13 ফোনে পাওয়া যাবে।

ক্যামেরা সম্পর্কে কথা বললে, ডিভাইসটি 108MP + 2MP + 2MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে এবং এর ফ্রন্টে একটি 16MP সেলফি ক্যামেরা পাওয়া যাবে। ফোনে একটি 5,000mAh ব্যাটারি পাওয়া যাবে যা 67W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

কত হবে OnePlus Nord CE 3 Lite 5G ফোনের দাম?

Nord CE 3 lite 5G phone

OnePlus Nord CE 3 Lite 5G ফোনটি কোম্পানি ভারতে 21,999 টাকার শুরুর দামে বাজারে আনতে পারে। টিপস্টার এর দাবি অনুযায়ী, ফোনের বেস মডেল 8GB RAM এবং 128GB স্টোরেজ সাপোর্ট সহ আসবে। কোম্পানি এর স্মার্টফোনটি ইউরোপ এর মার্কেটেও লঞ্চ করতে পারে, যেখানে এই ফোনের দাম 329 ইউরো (প্রায় 29 হাজার টাকা) হবে।

পাশাপাশি কোম্পানি OnePlus Nord CE 3 Lite 5G ফোনে 5000mAh এর ব্যাটারি যা 67W ফাস্ট চার্জিং অফার করবে বলে জানিয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo