OnePlus Nord CE 3-র ডিজাইন ফাঁস! থাকছে 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, আর? দেখুন

OnePlus Nord CE 3-র ডিজাইন ফাঁস! থাকছে 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, আর? দেখুন
HIGHLIGHTS

2023 এর শুরুর দিকে OnePlus Nord CE 3 লঞ্চ হতে পারে

জানা গিয়েছে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে

OnePlus Nord CE 2 চলতি বছরের ফেব্রুয়ারি মাসে লঞ্চ হয়েছিল

OnePlus শীঘ্রই OnePlus Nord CE 3 লঞ্চ করতে চলেছে বলে জানা গিয়েছে। তবে আনুষ্ঠানিক ঘোষণার আগে এই ফোনের একাধিক ফিচার এবং স্পেসিফিকেশন প্রকাশ্যে এল। এই তথ্যগুলো অনলাইনে ফাঁস হল। চলতি বছর যে OnePlus Nord CE 2 লঞ্চ হয়েছে সেটারই উত্তরসূরি হিসেবে এই ফোন আসতে চলেছে। OnePlus Nord CE 2 ফোনটিতে MediaTek Dimensity 900 প্রসেসর ছিল সঙ্গে ছিল ট্রিপল ক্যামেরা। এবার জানা যাচ্ছে OnePlus Nord CE 3-তেও নাকি এই ট্রিপল ক্যামেরা থাকতে চলেছে। কিন্তু আগের ফোনের থেকে এই ফোনের ডিজাইন অনেকটাই আলাদা হবে বলে খবর। 

91 মোবাইলসে টিপস্টার স্টিভ হেম্মারস্টোফার (Steve Hemmerstoffer) বা Onleaks এই তথ্য ফাঁস করেছেন। সেখানে বলা হয়েছে যে এই ফোনে ব্ল্যাক ফিনিশ থাকবে সঙ্গে পাঞ্চ হোল কাটআউট থাকবে এই ফোনে যেখানে ফ্রন্ট ক্যামেরা থাকবে। এছাড়া রিয়ার প্যানেলে দুটি বড় ক্যামেরা কাট আউট থাকতে চলেছে। প্রাইমারি কাটআউটটিতে থাকবে এই ফোনের মেন ক্যামেরা সেন্সর, আর আরেকটি কাটআউটে থাকবে বাকি দুটি সেন্সর। 

এই ফোনের ডিজাইনের সঙ্গে OnePlus এর বিখ্যাত মডেল OnePlus X এবং সদ্য লঞ্চ হওয়া iPhone এর ডিজাইনের বেশ মিল থাকবে বলেই জানা। গিয়েছে। এই ফোনটি নাকি একটি প্রোটোটাইপ ইউনিটের উপর ভিত্তি করেই তৈরি করা হয়েছে। একাধিক রঙে এই ফোনটি বাজারে উপলব্ধ হবে বলেই জানা গিয়েছে। 

Oneplus Nord CE 3

কী কী ফিচার এবং স্পেসিফিকেশন থাকবে এই ফোনে? 

120 Hz রিফ্রেশ রেট সহ একটি 6.67 ইঞ্চির IPS LCD ডিসপ্লে থাকবে এই ফোনে। এটি একটি AMOLED ডিসপ্লে হতে চলেছে বলেই খবর। Qualcomm Snapdragon 695 প্রসেসরের সাহায্যে এই ফোনের পারফরমেন্স পরিচালিত হবে সঙ্গে থাকবে 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ। এই ফোনের যে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে সেখানে প্রাইমারি ক্যামেরায় 108 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে। সঙ্গে থাকবে 2 মেগাপিক্সেলের আরও দুটি সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে। সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ 67 W ফাস্ট চার্জিং এর সুবিধা নিয়ে 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে। অ্যান্ড্রয়েড 13 এর সাহায্যে এই ফোন চলবে। 

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে OnePlus তাদের OnePlus Nord CE 2 ফোনটি লঞ্চ করেছিল। মনে করা হচ্ছে আগামী বছর একই সময় পরবর্তী ফোনটিকে আনতে চলেছে এই সংস্থা। যদিও এই ফোনের দাম কেমন হবে বা নির্দিষ্ট ভাবে কবে লঞ্চ করবে সেটা জানা যায়নি এখনও।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo