OnePlus Nord 3 চলতি বছরেই লঞ্চ করতে পারে দেশে, থাকবে কোন কোন ফিচার?

OnePlus Nord 3 চলতি বছরেই লঞ্চ করতে পারে দেশে, থাকবে কোন কোন ফিচার?
HIGHLIGHTS

OnePlus- এর তরফে OnePlus Nord 3 ফোনটি ভারতে টেস্ট করা শুরু করে দিয়েছে

এই ফোনটিকে ল্যারি কোডনেম দেওয়া হয়েছে

রিপোর্ট থেকে জানা গিয়েছে চলতি বছরের জুন মাসে এই ফোনটি ভারতের বাজারে লঞ্চ করতে পারে

OnePlus- এর তরফে তাদের Flagship ফোন OnePlus 11 লঞ্চ করার পর এখন তারা তাদের মিড রেঞ্জের ফোন OnePlus Nord 3 নিয়ে আসতে চলেছে। এই সংস্থার তরফে এখন উঠে পরে লেগেছে ফোনটিকে কত দ্রুত বাজারে আনা যায় সেটা দেখার জন্য। সূত্রের খবর অনুযায়ী OnePlus- এর তরফে OnePlus Nord 3 এর পরীক্ষা শুরু হয়ে গিয়েছে দেশে। এবং মনে করা হচ্ছে এটি চলতি বছরের জুন মাসেই দেশের বাজারে লঞ্চ করবে। জানা গিয়েছে এই ফোনটির কোডনেম দেওয়া হয়েছে ল্যারি। 2022 সালে এই কোম্পানির তরফে OnePlus Nord 2T লঞ্চ করা হয় ভারতে। 

MySmartPrice -এর মতে এখন দেশে OnePlus Nord 3 -এর পরীক্ষা চলছে। জুন বা জুলাই মাস নাগাদ ফোনটি ভারতে লঞ্চ করতে পারে। এই ফোনটির কোডনেম ল্যারি রাখা হয়েছে বলে জানা গিয়েছে। এতদিন পর্যন্ত এই সংস্থার তরফে যে কটি Nord সিরিজের ফোন লঞ্চ করা হয়েছে সেই সব কটি ফোনের দামই 30,000 টাকার মধ্যে রাখা হয়েছে। তাই আশা করা হচ্ছে যে OnePlus Nord 3 ফোনটির দামও 30,000 এর মধ্যেই রাখা হবে। যে গ্রাহকরা OnePlus -এর Flagship ফোন কিনতে চান  কিন্তু তাঁদের অতটা সামর্থ্য নেই, তাঁরা এই সিরিজের ফোনগুলো কিনতে পারেন। গ্রাহকদের কাছে OnePlus -এর Nord সিরিজের ফোনগুলোর বেশ চাহিদা আছে। 

কী কী ফিচার থাকবে OnePlus Nord 3 ফোনটিতে? 

OnePlus Nord 3 ফোনটিতে 6.7 ইঞ্চির একটি Full HD+ ডিসপ্লে থাকবে। একই সঙ্গে মনে করা হচ্ছে এই ফোনে দারুন রিফ্রেশ রেট মিলবে। এছাড়া আশা করা হচ্ছে এখানে 4500mAh ব্যাটারি থাকবে। একই সঙ্গে এখানে ফাস্ট চার্জিং এর সুবিধা মিলবে বলেও জানা গিয়েছে। 
আর যদি এখন বলা হয় ক্যামেরার কথা, তাহলে জানাই OnePlus Nord 3 ফোনটিতে ট্রিপল ক্যামেরা থাকতে পারে যেখানে প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে বলেই জানা গিয়েছে। সঙ্গে একটি 8 এবং আরেকটু 2 মেগাপিক্সেলের সেন্সর থাকতে পারে। এছাড়া ফ্রন্ট ক্যামেরায় 16 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে বলেই অনুমান করা হচ্ছে সেলফি তোলার জন্য এবং ভিডিও কলের জন্য। আপাতত এই ফোন সম্পর্কে এতটুকুই জানা গিয়েছে। 

Oneplus Nord 3

এটার পাশাপাশি আসুন দেখে নেওয়া যাক OnePlus Nord 2T ফোনে কী কী ফিচার আছে। এই ফোনে আছে 6.43 বছরই একটি Full HD+ AMOLED ডিসপ্লে যেখানে আছে 90 Hz রিফ্রেশ রেট। এছাড়া এই ডিসপ্লেতে মিলবে HDR 10+ সার্টিফিকেট। MediaTek Dimensity 1300 প্রসেসরের সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে। এখানে আছে 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ। 80W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 45000 mAh ব্যাটারি আছে এই ফোনে। 

OnePlus Nord 2T ফোনটিতে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ফোনের প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর। এছাড়া আছে একটি 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে আছে 32 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo