OnePlus Nord 2 Pac-Man Edition এর ভারতে আজ প্রথম বিক্রি, দুর্দান্ত অফার রয়েছে

OnePlus Nord 2 Pac-Man Edition এর ভারতে আজ প্রথম বিক্রি, দুর্দান্ত অফার রয়েছে
HIGHLIGHTS

OnePlus Nord 2 এর স্পেশাল এডিশন স্মার্টফোন লঞ্চ করেছে যা OnePlus Nord Pac-Man Edition নামে পরিচিত

ভারতে OnePlus Nord 2 Pac-Man এডিশনের বিক্রি মঙ্গলবার অর্থাৎ আজ দুপুর 12টা থেকে করা হবে

OnePlus Nord 2 Pac-Man কিনলে 3 মাসের বিনামূল্যে Spotify প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন

দীর্ঘ প্রতীক্ষার পর, অবশেষে OnePlus Nord 2 এর স্পেশাল এডিশন স্মার্টফোন লঞ্চ করেছে যা OnePlus Nord Pac-Man Edition নামে পরিচিত। নতুন ফোন সম্পর্কে, কোম্পানির দাবি যে এটি ইউজারদের জন্য মজাদার গেম, চ্যালেঞ্জ এবং স্পেশাল প্যাক-ম্যান কন্টেন্ট সহ একটি সম্পূর্ণ কাস্টমাইজড ফোন অভিজ্ঞতা অফার করে।

ভারতে OnePlus Nord 2 Pac-Man এডিশন এর দাম এবং অফার

ভারতে OnePlus Nord 2 Pac-Man এডিশনের বিক্রি মঙ্গলবার অর্থাৎ আজ দুপুর 12টা থেকে করা হবে। এর মাত্র 12GB + 256GB ভ্যারিয়্যান্ট ভারতে বিক্রির জন্য পাওয়া যাবে, যার দাম 37,999 টাকা। গ্রাহকরা এটি OnePlus Experience Store, OnePlus.in এবং Amazon থেকে কিনতে পারবেন।

ইউজাররা তাদের OnePlus Nord 2 Pac-Man ভার্সন কেনার সময় অতিরিক্ত 2000 টাকা ছাড় পেতে পারেন ৷ Amazon-এ, সিটিব্যাঙ্ক ব্যবহারকারীরা 3 এবং 6 মাসের ইএমআই অপশনে 1000 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং 1250 টাকা ছাড় পেতে পারেন ৷

গ্রাহকরা তাদের OnePlus Nord 2 Pac-Man কিনলে 3 মাসের বিনামূল্যে Spotify প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন। তারা তাদের রেড কেবল ক্লাব প্ল্যাটফর্মের মাধ্যমে এই অফারটি নিতে পারে। তবে কিছু শর্তাবলী প্রযোজ্য হবে।

OnePlus Nord 2 Pac-Man Edition এর স্পেসিফিকেশন কি

OnePlus Nord 2 × Pac-Man Edition ফোনে একটি বড় 4500mAh ডুয়াল সেল ব্যাটারি দেওয়া রয়েছে যা মাত্র 30 মিনিটে 0-100% চার্জ করা যায়। ফোনটি ওয়ার্প চার্জ 65 সাপোর্ট করে। OnePlus Nord 2 Pac-Man Edition একটি 90Hz Fluid AMOLED ডিসপ্লে, দুটি 5G সিম কার্ড স্লট এবং OxygenOS 11.3 সহ প্রি-ইনস্টল করা আছে।

OnePlus Nord 2 × Pac-Man Edition MediaTek Dimensity 1200-AI চিপসেট দ্বারা চালিত। এডভান্স ক্যামেরা ফিচার পাওয়ার দেওয়ার পাশাপাশি, OnePlus Nord 2×Pac-Man Edition-এর ভিতরে MediaTek Dimensity 1200-AI চিপসেটটি মূল OnePlus Nord-এর তুলনায় 65% ফাস্ট CPU পারফর্মেন্স এবং 125% ভাল GPU পারফর্মেন্স অফার করে৷

ডিভাইসের পিছনে একটি 50MP AI ট্রিপল ক্যামেরা রয়েছে, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সমর্থন করে এবং একটি Sony IMX766 সেন্সর দেওয়া।

OnePlus Nord 2X Pac-Man Edition একটি DIY Pac-Man ফোন হোল্ডারের সাথে আসে যাতে আর্কেড ক্লাসিকের জনপ্রিয় চরিত্রগুলি রয়েছে৷

Digit.in
Logo
Digit.in
Logo