CES 2020 তে ONEPLUS CONCEPT ONE ফোন সোকেশ করা হতে পারে

CES 2020 তে ONEPLUS CONCEPT ONE ফোন সোকেশ করা হতে পারে
HIGHLIGHTS

সাধারনতন ওয়ানপ্লাস CES, MWC বা IFA তে সেভাবে আসেনা

তবে 2020 সালের টেক শো CES 2020 তে তেমনটা হবে না বলে মনে হচ্ছে

আপনাদের জানিয়ে রাখি যে কোম্পানি এখানে OnePlus Concept One Phone আনতে পারে

ওয়ানপ্লাস CES য়ে তাদের প্রথম উপস্থিতির জন্য তৈরি এই অনুষ্ঠান লাস ভেগাসে হবে। আর চিনের কোম্পানি আজকে জানিয়েছে যে তারা ওয়ানপ্লাস কন্সেপ্ট ওয়ান ফোন এখানে আনবে। CES 2020 লাস ভেগাসে আসবে যা 7-10 জানুয়ারির মধ্যে হবে আর সেখানেই আসবে এই ওয়ানপ্লাসের কন্সেপ্ট ফোন।

কন্সেপ্ট ফোনের নাম ঘোষনা করা ছাড়া ওয়ানপ্লাস এই ডিভাইসের বিষয়ে আর কিছু বলেনি যা থেকে এই ফোনের ডিজাইন বা ফোর্ম ফ্যাক্টার বিষয়ে কিছু জানা যায়। মিডিয়া ইনভিটেশানের ট্যাগলাইনে অল্টারনেট ডিজাইন অ্যান্ড অল্টারনেট পিকচার দেখানো হয়েছে যে ওয়ানপ্লাস কন্সেপ্ট ওয়ান ফোনে স্যামসাং গ্যালাক্সি ফোল্ডের মতন ইউনিক ডিজাইন থাকবে,। আর এর থেকে এও মনে হয় যে ওয়ানপ্লাস এই ফোন তাড়াতাড়ি আনবে।

সাধারনত ওয়ানপ্লাস CES, MWC বা IFA র মতন বড় টেক ইভেন্ট থেকে দূরে থাকে। আর এবার তা না করে কোম্পানি 2020 সালের টেক ইভেন্টে কোম্পানি তাদের কন্সেপ্ট ফোন নিয়ে আসছে। আর 2019 য়ে CES য়ে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ফোন এনেছিল।

এর আগে ওয়ানপ্লাস স্মার্টফোন ডিজাইনের বিষয়ে করেনি আর এবার কোম্পানি তাদের ফ্ল্যাগশিপ ফোন এনেছে। আর এর জন্য বলা যায় যে গত বার ভিভী তাদের বটন লেস ভিভো নেক্সা ফোন এনেছিল আর ওপ্পো সম্প্রতি তাদের ইন ডিসপ্লে ফ্রন্ট ফেসিং ক্যামেরা সলিউশান এনেছে। আর ওয়ানপ্লাসও BBK ইলেক্ট্রনিক্সের যা কিনা ওপ্পো আর ভিভোরও মালিক তাই এবার দেখার যে এই কোম্পানির ফোন কি আনতে চলেছে।

OnePlus Concept One য়ের বিবরণ অনুসারে আমাদের কাছে কোন খবর নেই। আসলে ওয়ানপ্লাসের ঘোষনা থেকে মনে হয়েছে যে তারা তাদের জনপ্রিয়তা থেকে আরও নতুন কিছু আনতে চলেছে। আর এমনও হতে পারে যে মিডিয়াতে লিক থেকে বাঁচার জন্য কোম্পানি প্রোজেক্টার করছে। আর আশা করা যায় যে ওয়ানপ্লাস কন্সেপ্ট ফোনে হ্যান্ডসেটের ভেতরে আন্ডার ডিসপ্লে ক্যামেরা আর মোটোরোল্লা রেজারের মতন ফোল্ডেবেল ডিজাইন সাপোর্ট করতে পারে। আর ওয়ানপ্লাস কন্সেপ্ট ফোনের বিষয়ে আরও বেশি এখন আর কিছু জানা জায়নি এই বিষয়ে আরও ডিটেলে জানা গেলে তাও আমরা আপনাদের জানাতে থাকব।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo