OnePlus 11 লঞ্চের আগেই 24 হাজার টাকা পর্যন্ত সস্তায় বিক্রি হচ্ছে ওয়ানপ্লাস এর এই শক্তিশালী ফোন

OnePlus 11 লঞ্চের আগেই 24 হাজার টাকা পর্যন্ত সস্তায় বিক্রি হচ্ছে ওয়ানপ্লাস এর এই শক্তিশালী ফোন
HIGHLIGHTS

Oneplus 11 এর লঞ্চের আগেই OnePlus 10 Pro 5G ফোনে বাম্পার ছাড় পাওয়া যাচ্ছে

OnePlus 10 Pro 5G ফোনে 24 হাজার টাকা পর্যন্ত ছাড়

OnePlus 10 Pro এই ফোনে Qualcomm-এর সবচেয়ে শক্তিশালী Snapdragon 8 Gen 1 চিপসেট দেওয়া হয়েছে

OnePlus কোম্পানি আজ ভারতে তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করতে চলেছে। এই ফোন একটি ইভেন্টের মাধ্যমে বাজারে আনা হবে। তবে আপনি যদি Oneplus 11 এর অপেক্ষা না করে এখনই Oneplus এর অন্য় ফোন নেওয়ার কথা ভাবছেন তবে আপনার জন্য রয়েছে দারুন খবর। আসলে Oneplus 11 এর লঞ্চের আগেই OnePlus 10 Pro 5G ফোনে বাম্পার ছাড় পাওয়া যাচ্ছে। যদি বলি তবে এটি 24 হাজার টাকা। এই ফোনটি এত কম দামে কিভাবে কীনবেন , তা জানতে এই খবরটি পড়ুন…

OnePlus 10 Pro 5G-তে অফার:

8 জিবি RAM এবং 128 জিবি স্টোরেজ সহ OnePlus ফ্ল্যাগশিপ ফোনটি 60,999 টাকায় পাওয়া যাচ্ছে। তবে, এর আসল দাম 66,999 টাকা। কিন্তু আপনি এই ফোনটি 6,000 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট সহ বাড়ি নিয়ে যেতে পারেন৷

এই ছাড়ের পরেও আপনি আরও সস্তা দামে এই ফোনটি EMI পেমেন্টে কিনতে পারেন। EMI অপশনে এই ফোনটি কিনলে আপনাকে প্রতি মাসে 2,914 টাকা দিতে হবে। এছাড়া এতে নো-কোস্ট EMI-ও রয়েছে।

আপনি যদি এই ফোনের সাথে আপনার পুরানো ফোন এক্সচেঞ্জ করেন, তাহলে আপনি 18,050 টাকা পর্যন্ত অফার পেতে পারেন। সম্পূর্ণ এক্সচেঞ্জের দামের পরে, আপনি এই ফোনটি 42,949 টাকায় কিনতে পারবেন।

সবমিলিয়ে মোট, যদি ডিসকাউন্ট দেখা যায়, তাহলে আপনি এই ফোনটি 24 হাজার ছাড়ে পেতে পারেন। 6 হাজার ফ্ল্যাট ছাড় এবং 18,050 টাকার এক্সচেঞ্জ অফার।

Oneplus 10 Pro

OnePlus 10 Pro 5G 5 সেরা ফিচার

OnePlus 10 Pro স্মার্টফোনটি একটি 6.7-ইঞ্চি 2K ফ্লুইড AMOLED LTPO 2.0 ডিসপ্লে সাপোর্ট করে। পাঞ্চ-হোল স্টাইলের এই ফোনের স্ক্রিনটি 120Hz রিফ্রেশ রেট এবং 480Hz টাচ স্যাম্পলিং রেট-এ কাজ করে। সিকিউরিটি এবং আনলক করার জন্য, কোম্পানি এই স্মার্টফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রযুক্তি দেওয়া হয়েছে এবং স্ক্রিন সুরক্ষিত রাখতে কর্নিং গরিলা গ্লাস ভিকটাস দিয়ে সুরক্ষিত করা হয়েছে। এই ডিসপ্লে HDR10+ এবং MEMC-এর মতো ফিচার দেওয়া।

OnePlus 10 Pro অ্যান্ড্রয়েডের সবচেয়ে নতুন এবং লেটেস্ট ওএস Android 12-এ লঞ্চ করা হয়েছে যা ColorOS 12.1-এর সাথে একত্রে কাজ করে। এছাড়া, প্রসেসিংয়ের জন্য এই ফোনে Qualcomm-এর সবচেয়ে শক্তিশালী Snapdragon 8 Gen 1 চিপসেট দেওয়া হয়েছে। এই স্মার্টফোন LPDDR5 RAM প্রযুক্তির সাথে 12GB পর্যন্ত RAM এবং UFS 3.1 storage প্রযুক্তির সাথে 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট করে।

ফটোগ্রাফির ক্ষেত্রে এই OnePlus ফোনে দুর্দান্ত ফিচার দেওয়া, এতে 2nd Gen hasselblad lens এর সাথে চালু করা হয়েছে। মোবাইলের মোবাইলের পিছনের প্যানেলে তিনটি ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে, যার মধ্যে 48-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 50-মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স এবং 8-মেগাপিক্সেলের তৃতীয় সেন্সর রয়েছে। এছাড়া সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সাপোর্ট করে।

OnePlus 10 Pro ফোনে পাওয়ারফুল স্পেসিফিকেশনের পাশাপাশি রয়েছে শক্তিশালী ব্যাটারি এবং শক্তিশালী চার্জিং প্রযুক্তি। পাওয়ার ব্যাকআপের জন্য, এই মোবাইল ফোনটি 5,000mAh এর একটি বড় ব্যাটারি সাপোর্ট করে। ফাস্ট চার্জ করার জন্য ফোনে এই 80W SuperVOOC ফাস্ট চার্জিং প্রযুক্তি দেওয়া হয়েছে যা ফোনকে মিনিটের মধ্যে সম্পূর্ণ চার্জ করে দেয়। এছাড়া, এই নতুন OnePlus ফোনটি 50W AirVOOC ওয়্যারলেস চার্জিং এবং রিভার্স চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo