21 মার্চ লঞ্চ হবে OnePlus এর পাওয়ারফুল স্মার্টফোন, জানুন কী থাকবে ফিচার এবং স্পেসিফিকেশন

21 মার্চ লঞ্চ হবে OnePlus এর পাওয়ারফুল স্মার্টফোন, জানুন কী থাকবে ফিচার এবং স্পেসিফিকেশন
HIGHLIGHTS

আপকামিং OnePlus Ace 3V ফোনটি 21 মার্চ বাজারে লঞ্চ করা হবে

ওয়ানপ্লাস স্মার্টফোন Qualcomm Snapdragon 7+ Gen 3 চিপসেটে কাজ করবে

লিক অনুযায়ী ওয়ানপ্লাস Ace 3V গ্লোবাল মার্কেটে OnePlus Nord CE 4 হিসাবে লঞ্চ করা হতে পারে

OnePlus Ace 3V স্মার্টফোন গকত কয়েক দিন ধরেই একাধিক টিজারে দেখা গেছে। অনেক টিজারের মাধ্যমে ওয়ানপ্লাস এসিই 3ভি ফোনের ফিচার সম্পর্কে তথ্য দেওয়া হচ্ছে। এবার কোম্পানির তরফে অফিসিয়ালভাবে চীনে স্মার্টফোনের লঞ্চের তারিখ প্রকাশ করা হয়েছে। আপকামিং ফোনটি 21 মার্চ বাজারে লঞ্চ করা হবে।

আপকামিং ওয়ানপ্লাস স্মার্টফোন Qualcomm Snapdragon 7+ Gen 3 চিপসেটে কাজ করবে। ফোনে 16 জিবি পর্যন্ত LPDDR5x RAM এবং 512GB UFS 4.0 স্টোরেজ থাকবে। আসুন ওয়ানপ্লাস Ace 3V সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: মাত্র 169 টাকা খরচে আনলিমিটেড কলিং, ডেটা সহ OTT সাবস্ক্রিপশন, সবই মিলবে এই নতুন Prepaid Plan-এ

খরব অনুযায়ী, এই ফোনটি তার আগের মডেল থেকে অনেকটা আলাদা ডিজাইন হতে চলেছে। এতে একটি আইল্যান্ডে ভার্টিকাল ক্যামেরা স্ট্যাক রয়েছে। এতে Ace 2V এর তুলনায় ছোট ক্যামেরার রিং রয়েছে। লিক অনুযায়ী ওয়ানপ্লাস Ace 3V গ্লোবাল মার্কেটে OnePlus Nord CE 4 হিসাবে লঞ্চ করা হতে পারে। মনে করিয়ে দি যে ওয়ানপ্লাস নর্ড সিই4 স্মার্টফোন ভারতে 1 এপ্রিল লঞ্চ হতে চলেছে৷

OnePlus Ace 3V ফোনে কী থাকবে স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস এর তরফে এখনও এই ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কিছু তথ্য দেয়নি। লিক অনুযায়ী, ওয়ানপ্লাস ফোনে 1.5K রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট থাকবে। এতে OLED ডিসপ্লে পাওয়া যাবে। আশা করা হচ্ছে যে এই স্মার্টফোন Android 14 ভিত্তিক OxygenOS 14 অপারেটিং সিস্টেমে চলবে।

OnePlus Ace 3V
ওয়ানপ্লাস নর্ড সিই4 স্মার্টফোন ভারতে 1 এপ্রিল লঞ্চ হতে চলেছে

ক্যামেরা সেটআপের ক্ষেত্রে, স্মার্টফোনের রিয়ারে 50 মেগাপিক্সেলের Sony IMX890, OIS ক্যামেরা, 8 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা থাকবে। সেলফি তোলার জন্য থাকতে পারে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এছাড়াও, ফোনে পাওয়ার দিতে 5500mAh ব্যাটারি থাকবে। এটি 100W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: Realme Narzo 70 Pro 5G ফোনে AMOLED ডিসপ্লে এবং 67W ফাস্ট চার্জিং, লঞ্চের আগেই ফাঁস সমস্ত ফিচার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo