অ্যামাজনে একাধিক দারুন অফারে OnePlus 7 Pro, 7T র ওপর দারুন অফার

অ্যামাজনে একাধিক দারুন অফারে OnePlus 7 Pro, 7T র ওপর দারুন অফার
HIGHLIGHTS

OnePlus7T আর OnePlus7 প্রো সিরিজে এই অফার চলছে

পেতে পারেন রেফারল কোডের বিশেষ অফার

ভারতে যত স্মার্টফোন ব্র্যান্ড আছে জনপ্রিয়তার নিরিখে OnePlus এমনই একটি কোম্পানি। এই ব্র্যান্ডের নতুন নতুন ফোন আশার জন্য গ্রাহকরা অপেক্ষায় থাকেন। একদা ফ্ল্যাগশিও কিলার এই ফোন ব্র্যান্ড এখন নিজেই ধিরে ধিরে ফ্ল্যাগশিপ হয়ে ওঠার পরেও তার জনপ্রিয়তা কমেনি একটুও।

তবে অনেক সময়ে আমরা শুধুমাত্র বেশি দামের জন্য এই ফোন ইচ্ছে থাকলেও কিনে উঠতে পারিনা। OnePlus 7T সিরিজ কোম্পানির এক নতুন সিরিজ। এই ফোনের স্পেশাল ম্যাকলারেন এডিশানও এসে গেছে। তবে আজকে আমরা এখানে আপনাদের অ্যামাজনে চলা OnePlus য়ের 7T সিরিজের ফোনের ওপরে যে স্পেশাল সেল চলছে সেই বিষয়ে আপনাদের জানাব। এখানে এই সেলে এই সিরিজের ফোন শুধু যে ডিস্কাউন্টে পাবেন তা না সঙ্গে আছে একাধিক দারুন সব অফার। আর আজকে আমরা এই আর্টিকেলে সেই বিষয়েই আপনাদের জানাব।

এখানে এই OnePlus 7T সিরিজের ফোন কিনতে চাইলে আপনারা HDFC ব্যাঙ্কের কার্ডে কেনাকাটা করলে 3000 টাকা পর্যন্ত ইন্সট্যানাট ডিস্কাউন্ট পেতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে আপনারা যদি ফোন এক্সচেঞ্জ অফারে কেনেন তবে আপনারা 3000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আর এর সঙ্গে লিমিটেড রেফালার অর্ডারে 2,000 টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ডিস্কাউন্ট অফার দেওয়া হয়েছে।

এখানে এবার আপনারা 12GB র‍্যামের OnePlus 7T Mclaren এডিশান ফোনটি কিনলে তা 58,999 টাকায় কিনতে পারবেন। আর সঙ্গে আপনারা বাকি যে অফার গুলির কথা ওপরে বলা হয়েছে তা এখানে প্রোয়গ করতে পারবেন। এই সেলে আপনারা OnePlus 7T Pro, OnePlus 7T র সব ভেরিয়েন্ট কিনতে পারবেন। আর সঙ্গে আপনারা OnePlus 7 প্রো  সিরিজের ফোনও নিজের করতে পারবেন।

এবার আমরা আপনাদের জানাই যে কি করে আপনারা 2000টাকার ইন্সট্যান্ট রেফারাল ডিস্কাউন্ট পাবেন। প্রথমে আপনাদের বন্ধু বা কোন পরিচিত কে ওয়ানপ্লাস কেয়ার ডাউনলোড করতে হবে আর সেখানে সাইন আপ করে তাদের ডিভাইসের IMEI নাম্বার ভেরিফাই করতে হবে। আর এর পরে তাদের ওয়ানপ্লাস ডট ইনে সেই একই অ্যাকাউন্ট থেকে লগ ইন করতে হবে আর সেখানে তাদের ইউনিক রেফারাল লিঙ্ক দিতে হবে।

আর আপনার বন্ধু যে রেফারেল লিঙ্ক জেনারেট করছে তা ব্যাবহার করুন ওয়ানপ্লাসের সাইটে আর সেখানে রেফারাল প্রোগ্রাম পেজে গিয়ে ক্লেম কুপন অপশান সিলেক্ট করুন।

এই ভাবে আপনারা ওয়ানপ্লাস গিফট পেতে পারবেন আর এর সঙ্গে আপনারা অ্যামাজন গিফট ভাউচারে 2000 টাকার ভাউচার মেলের মাধ্যমে পাবেন। আর OnePlus 7T আর OnePlus 7 Pro সিরিজের ফোন কেনার সময়ে আপনারা এটি ব্যাবহার করতে পারবেন।

আর এর সঙ্গে আপনারা পেতে পারেন এক বছরের এক্সট্রা ওয়ারেন্টিও। এর জন্যও আপনাদের রেফারাল কোডের সাহায্য নিতে হবে। আর Oneplus 6T বা অন্য মডেলের জন্যও আপনারা পাবেন বেশ কিছু টাকা ডিস্কাউন্টের সুযোগ।

 

Digit.in
Logo
Digit.in
Logo