6000 টাকা সস্তা হল OnePlus-এর এই ফ্ল্য়াগশিপ ফোন

6000 টাকা সস্তা হল OnePlus-এর এই ফ্ল্য়াগশিপ ফোন
HIGHLIGHTS

এই ফোনটি ২০১৯ সালের ফ্ল্য়াগশিপ ফোন

ফোনর দাম এক ধাক্কায় ৬০০০ টাকা কমিয়ে দেয়

তবে Oneplus 7T Pro এর আরেক ভার্সন OnePlus 7T এর দাম কমায়নি কোম্পানি

দুই দিন আগে ভারতে ওয়ানপ্লাস ৮ সিরিজের দাম এর ঘোষনা করে Oneplus কোম্পানি। এরই কয়েক ঘন্টার মধ্য়ে কোম্পানি নিজের পুরোনো ফোন OnePlus 7T Pro-র দাম কমানোর ঘোষনা করলো চিনের কোম্পানি। ফোনর দাম এক ধাক্কায় ৬০০০ টাকা কমিয়ে দেয়।

এই ফোনটি ২০১৯ সালের ফ্ল্য়াগশিপ ফোন। তবে Oneplus 7T Pro এর আরেক ভার্সন OnePlus 7T এর দাম কমায়নি কোম্পানি।

OnePlus 7T Pro-র দাম

47,999 টাকা থেকে ভারতে OnePlus 7T Pro পাওয়া যাবে। গত বছর 53,999 টাকা থেকে এই ফোন লঞ্চ হয়েছিল। লঞ্চের পরে এই প্রথম সস্তা হল এই ফোন। লকডাউন শেষ হলে গোটা দেশে নতুন দামে এই ফোন বিক্রি শুরু করবে Amazon। শুধুমাত্র হেজ ব্লু রঙে পাওয়া যাবে OnePlus 7T Pro।

OnePlus 7T Pro স্পেসিফিকেশন

OnePlus 7T Pro ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা আর কার্ভড ডিসপ্লে। এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে চলবে OxygenOS স্কিন। থাকছে একটি 6.67 ইঞ্চি QHD+ ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে।

এই ডিসপ্লেতে 90Hz রিফ্রেশ রেট থাকবে। ফোনের ভিতরে থাকছে Qualcomm Snapdragon 855+ চিপসেট 8GB RAM আর 256GB স্টোরেজ। OnePlus 7T Pro তে থাকছে 4,085mAh ব্যাটারি।

OnePlus 7T Pro তে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল Sony IMX586 প্রাইমারি সেন্সার। থাকছে অপ্টিকাল ও ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান।

48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সারের সাথে থাকবে 8 মেগাপিক্সেল টেলিফটো লেন্স আর 16 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। এই ক্যামেরায় 117 ডিগ্রি ভিউ পাওয়া যাবে। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে 16 মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo