এবার ONEPLUS 7 সিরিজে এল নতুন এই আপডেট

এবার ONEPLUS 7 সিরিজে এল নতুন এই আপডেট
HIGHLIGHTS

এক সপ্তাহ আগে ওয়ানঅপ্লাস তাদের OxygenOS ওপেন বিটা 4 য়ের বিষয়ে জানিয়েছিল

আর এই দুটি ফোন মানে OnePlus 7 আর OnePlus 7 প্রোর জন্য এই আপডেট আসছে

সম্প্রতি এক সপ্তাহ আগে কোম্পানি ওয়ানপ্লাসের অক্সিজেন OS ওপেন বিটা 4 নিয়ে জানিয়েছিল আর এবার OnePlus 7 আর OnePlus 7 Pro স্মার্টফোনের জন্য এই আপডেট এসেছে। আর এর সঙ্গে জানা গেছে যে কোম্পানি তাদের ওয়ানপ্লাস ফোরামে এই বিষয়ে জানিয়েছিল। আর এর সঙ্গে কোম্পানি ফোরামে চেনলগের বিষয়ে জানিয়েছে।, আর এই আপডেট প্রথমে OnePlus 7 Pro ফোনে এসেছিল। আর এবার এই আপডেট OnePlus 7 ফোনে এসেছে।

পোস্টের চেনলগ দেখে এটা জানা গেছে যে এই আপডেট বাগ ফিক্স ঠিক করবে। আর এই বাফ ফিক্স অপারেটিং সিস্টেমের অংশ। আর এতে কোম্পানি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সেট করার সময়ে করে। আর অন্য ফিক্সে একটি সক্রিয় ব্লুটুথ কানেকশানের সঙ্গে আকস্মাত মিউটিবং বাহ্ন নেগিভেশান আর এর পরে মোবাইল ডেটা আছে। ওয়ানপ্লাসের কিছু অ্যাপ অনুমতি পপ আপ উইন্ডো আর ব্ল্যাক অ্যান্ড হোয়াইট স্ক্রিনের ভিজুয়েলাইজেশানের অনুকুল হবে। আর চেঞ্জের সময়ে ভাল সিস্টেম অবস্থিত আর বেশি হুড পরিবর্তন আছে।

সম্প্রতি ওয়নাপ্লাস 7 সিরিজের অন্য একটি আপডেট ও এসেছে। আর এই ওয়ানপ্লাসের মতন আপডেট সবার জন্য নয়। আর এর পরে এতে কোন বাগ না থাকায় এটি রোল আউট করা হয়েছে।

OnePlus 7 আর OnePlus 7 প্রো OxygenOS 10.0 আপডেট পাবে আর লেটেস্ট অ্যান্ড্রয়েড 10 নির্ভর এটি। আর এই আপডেট OTA র মাধ্যমে দেওয়া হবে আর এটি প্রথমে অল্প গ্রাহকদের দেওয়া হবে আর এবার এই আপডেট সবাই পাবে। আর এই আপডেটের নোটিফিকেশান যদি এখনও না পান তবে সেটিংসে গিয়ে এই বিষয়ে সফটোয়্যার আপডেট দেখুন।

চেনলগ অনুসারে এই আপডেট ব্র্যান্ড নিউ ডিজাইন,প্রাইভেসির জন্য এনহ্যান্স লোকেশান পারমিশান আর সেটিংসে নতুন কাস্টমাইজেশান ফিচার এনেছে। আর এই আপডেট কিছু ফুল স্ক্রিন জেসচার আছে।

আর ডুয়াল সিমের সঙ্গে ওয়ানপ্ল,আস 7 সিরিজের সস্তার স্মার্টফোন 6.2 ইঞ্চির AMOLED ডিসপ্লে আর FHD+ রেজিলিউশান আছে। আর এতে ওয়ানপ্লাস 7 প্রৈ ফোনের মতন 90Hz রিফ্রেস রেট যুক্ত QHD+ ডিসপ্লে নেই আর এটি পপ আপ সেলফি ক্যামেরার ফোনও নয়।

এতে পপ আপ সেলফির জায়গায় ওয়ানপ্লাস 6T র মতন ওয়াটার ড্রপ নচ দেওয়া হয়েছে। আর এর ব্যাকে আছে সেই একই রকমের ডুয়াল ক্যামেরা সেটআপ আর এতে একটি 48MP র ম্নে ক্যামেরার সঙ্গে একটি 5MP র সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে আছে 16MP র সেলফি ক্যামেরা। আর এই ফোনে আপনারা পাবেন 3,700mAh য়ের ব্যাটারি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo