ONEPLUS 7 PRO ফোনের প্রি বুকিং অফারের ভ্যালিডিটির সময়সীমা 31 মে পর্যন্ত হল

ONEPLUS 7 PRO ফোনের প্রি বুকিং অফারের ভ্যালিডিটির সময়সীমা 31 মে পর্যন্ত হল
HIGHLIGHTS

OnePlus 7 Pro র প্রি বুকিং 18 মে পর্যন্ত ছিল

এবার তা 31 মে করা হল

তবে এর জন্য প্রসেসিং ফি হিসাবে 750 টাকা দিতে হবে

ওয়ানপ্লাসের লেটেস্ট ফোন OnePlus 7 Pro ফোনটি যারা কিনতে চান তাদের জন্য একটি ভাল খবর এসেছে। সম্প্রতি এই ফোনের প্রি বুকিংয়ের ডেট এক্সপেন্ড করা হয়েছে। Amazon আর OnePlus ইউজার্সদের অভিযোগের কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছে। ইউজাররা বলেছিল যে লিমিটেড ভ্যালিটিডির কারনে ইউজাররা এই ডিভাইসের নেবুলা ব্লু ভার্সান পায়নি। আর এই ফোনটি কেনার জন্য প্রি বুকিংয়ের লাস্ট ডেট ছিল 18 মে। আর এবার স্মার্টফোনের নেবুলা ব্লু ভার্সান 28 মে রিলিজ করা হবে আর সেখানে ইউজাররা লিমিটেড সময়ের মধ্যে এই ভার্সানটি কিনতে পারবেনা। আর তাই এই সিদ্ধান্ত পরিবর্তন করা হয়েছে।

এই কেনাকাটার জন্য কোন ভ্যালিডিট নেই

এবার ভ্যালিডিটি না হিসাবে ইউজাররা OnePlus 7 Pro ফোনটি 31 মে পর্যন্ত প্রি বুকিং করতে পারবেন। OnePlus এই বিষয়ে জানিয়েছে যে ইউজাররা যারা ওয়ানপ্লাস অফলাইন স্টোর, ক্রোমা বা রিলেয়েন্স জিওর স্টোরে প্রি বুকিং করেছেন তাদের জন্য এই সময়সীমা থাকবে না তারা যখন ইচ্ছে ফোনটি কিনতে পারবেন।

আপনাদের জানিয়ে রাখি যে OnePlus 7 Pro ফোনটির Prime Early Access sale য়ের আগে টুইটারে OnePlus 7 Pro ফোনটির জন্য প্রিবুকিং নিয়ে কোম্পানির কাছে অভিযোগ এসেছিল। গ্যাজেট 360 র রিপোর্ট অন্সুয়ারে ওয়ানপ্লাস আর অ্যামাজন বলেছে যে এই প্রি বুকিং এবার 31 মে পর্যন্ত করা যাবে।

ইউজার্সরা অফারের সঙ্গে ‘ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট’ পাবেন

Amazon অনুসারে প্রি বুকিং করা ইউজার্সরা আজকে বা 31 মে পর্যন্ত OnePlus 7 Pro ফোনটি কিনলে ‘ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট’ পাওয়া আবে। আর এর ভ্যালিডিটয়ি 6 মাসের জন্য হবে। ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টের জন্য OnePlus 7 Pro ইউজার্সরা নিজেদের হ্যান্ডসেটে OnePlus Care App ডাউনলোড করতে হবে আর 30 দিনের মধ্যে রেজিস্টার করতে হবে। আর খেয়াল রাখতে হবে যে ওয়ানপ্লাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টের সময়ে 750 টাকার প্রসেসিং ফি দিতে হবে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo