OnePlus 6T McLaren Edition ভারতে লঞ্চ হল, এর অফার্স আর দামের বিষয়ে জানুন

OnePlus 6T McLaren Edition ভারতে লঞ্চ হল, এর অফার্স আর দামের বিষয়ে জানুন
HIGHLIGHTS

বুধবার OnePlus6T McLaren Edition ভারতে লঞ্চ করা হয়েছে ওয়াই চার্জ 30 প্রযুক্তি যুক্ত এই স্মার্টফোনটি ভারতে 50,999 টাকায় লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি ব্যাক প্যানেল কার্বন ফাইবার প্যাটার্নের

কাস্টম ডিজাইন আর ওরেঞ্জ কালারের সাইডের সঙ্গে OnePlus6T McLaren Edition ভারতে লঞ্চ করা হয়েছে। আর সম্প্রতি এই ফোনটি গ্লোবাল মার্কেটে আনা হয়েছিল আর সেখানে বুধবার OnePlus6T ফোনটির লেটেস্ট ভেরিয়েন্ট মুম্বাইতে একটি ইভেন্টে লঞ্চ করা হয়েছে। আর মনে করা হচ্ছে যে OnePlus6T  এর এখনও পর্যন্ত সব থেকে দামি আর প্রিমিয়াম স্মার্টফোন। OnePlus6T McLaren Edition 10GB র‍্যাম আর 256Gb অনবোর্ড স্টোরেজ যুক্ত, ম্যাকল্যান ব্র্যান্ডের লোগো আর নতুন Wrap Charge 30 প্রযুক্তির সঙ্গে এই ফোনটি এসেছে। আর কোম্পানি এই এডিশানে রেয়ার প্যানেলে গ্লাস আর নীচে কার্বন ফাইব্র প্যাটার্ন দিয়েছে। আর এর সঙ্গে এই স্মার্টফোনটিতে নীচের দিকে ওরেঞ্জ কালার দেওয়া হয়েছে। আর রিটেল বক্সে কিছু গিফট আর নতুন ডিজাইনের USB কেবেল দেওয়া হয়েছে।

আর যদি OnePlus 6T McLaren Edition য়ের দামের বিষয়ে কথা বলি তবে এই স্মার্টফোনটি ভারতে 50,999 টাকা দামে লঞ্চ করা হয়েছে আর এটি 10GB র‍্যাম, 256GB অনবোর্ড স্টোরেজ আছে। আর আপনাদের বলে রাখি যে 15 ডিসেম্বর থেকে Amazon India আর OnePlus India ওয়েবসাইট থেকে কেনা যাবে। আর আপনাদের বলে রাখি যে ওয়ানপ্লাসের এই এডিশানটি ভারতে নিউ দিল্লিতে কোম্পানির OnaPlus Experience Store থেকে কেনা যাবে।

OnePlus 6T McLaren Edition লঞ্চ অফার্স

OnePlus6T McLaren Edition লঞ্চ অফারের বিষয়ে আমরা যদি কথা বলি তবে কোম্পানি তাদের 5th অ্যানিভার্সারি অফারে 15 ডিসেম্বর 24 ডিসেম্বর পর্যন্ত থাকবে। আর এই অফার নতুন মডেলের সঙ্গে OnePlus6T ফোনের বাকি ভেরিয়েন্টেও আছে। আর অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে এটি কিনলে 1,500 টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। আর এর সঙ্গে এই অফার পুরনো OnePlus ফোনে এক্সচেঞ্জ করলে 3,000 টাকার ডিস্কাউন্ট পাওয়া যাবে আর এটি যে কোন ডিভাইস এক্সচেঞ্জ করলে 2,000 টাকার ডিস্কাউন্ট পাওয়া যাবে।

OnePlus 6T McLaren Edition য়ের স্পেসিফিকেশান

OnePlus6T McLaren Edition কার্বন ফাওইবার প্যাটার্নের সঙ্গে এসেছে আর এটি রেয়ার প্যানেলে গ্লাস নচ যুক্ত। আর এই ফোনে র‍্যাপ চার্জা 30 র সাপোর্ট আছে। আর এই ফোনটি 30W ফাস্ট চার্জ করতে আপ্রে। আর এই ডিভাইসটির বেশির ভাগ অংশ ব্ল্যাক কালারের আর শুধু নীচের দিকে ম্যাকলেরানের লোগো আছে। আর এই OnePlus6T ফোনটির লেটেস্ট এডিশান বক্সে ম্যাকলেরান লোগো আছে। আর এটি Speedmark নামের সঙ্গে দেওয়া হয়েছে।

OnePlus6T McLaren Editon ফোনটির বেশিরভাগ স্পেসিফিকেশান বাকি ভেরিয়েন্টের মনই। ডুয়াল সিমের সঙ্গে এই স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 9.0 পাই নির্ভর OxygenOS আছে। আর এতে 6.41 ইঞ্চির ফুল HD+(1080×2340 পিক্সাল) AMOLED ডিসপ্লে। আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর ডিসপ্লেতে কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান আছে। আর এই ফোনে অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC আছে।

আর এই স্পেশাল এডিস্যানের ফোনে ক্যামেরা সেটআপ ডুয়াল ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সার 16MP র আর এই ফোনে সোনি IMX519 সেন্সার আছে আর এর অ্যাপার্চার f/1.7।আর এর সঙ্গে এই ফোনে 20MP র সোনি IMX376k সেন্সার দেওয়া হয়েছে। আর এর  অ্যাপার্চার f/1.7। আর এই ফোনে আপনারা 4K ভিডীও শুট করতে পারবেন। আর এই সঙ্গে আপনারা এটি সুপার স্লো মোশানও শুট করতে পারবেন। আর এই ফোনে ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

OnePlus 6T McLaren Edition ফোনের স্টোরেজ 256GB। আর এই ফোনে মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট নেই। আর এই ফোনটিতে ফিচারে 4G VoLTE, dual-band Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, NFC, GPS/ A-GPS আর একটি USB Type-C (v2.0) port 3,700 mAh য়ের ব্যাটারি আছে। আর এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo