OnePlus 6T Mclaren Edition আর iPhone XS Max য়ের স্পেক্সের মধ্যে কোনটি কেমন!

OnePlus 6T Mclaren Edition আর iPhone XS Max য়ের স্পেক্সের মধ্যে কোনটি কেমন!
HIGHLIGHTS

OnePlus Mclaren এইডিশান 10GB র‍্যামের সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসারের সঙ্গে লঞ্চ হয়েছে, আর এর সঙ্গে Apple iPhone XS Max ফোনটির স্পেক্সের তুলনা করে আমরা দেখব

OnePlus  জনপ্রিয় গাড়ির কোম্পানি Mclaren য়ের সঙ্গে প্রথমবার এসেচধে। আর OnePlus Mclaren এডিশান Mclaren কোম্পানির ডিজাইন যুক্ত। আর এই ফোনে 10GB র‍্যাম আর কোয়াল্ম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার আছে আর এটি স্মার্টফোনের পার্ফর্মেন্স স্মুথ করে দিচ্ছে। আর অন্য দিকে iPhone X Max ফোনটি অ্যাপেলের সব থেকে দামি স্মার্টফোন আর এটি বড় ডিসপ্লে যুক্ত। আর আসুন তবে দেখা যাক যে এই দুটি ফোনের মধ্যে স্পেক্সের পার্থক্য ঠিক কোথায়?

প্রথমে আমরা দুটি স্মার্টফোনের ডিসপ্লের বিষয়টি ডিটেলসে দেখেনি। OnePLus6T Mclaren এডিশানটিতে 6.4 ইঞ্চির ডিসপ্লে আছে। আর এই ফোনের রেজিলিউশান 2340×1080 পিক্সাল। আর অন্য দিকে iPhone XS Max ফোনটিতে বড় 6.5 ইঞ্চির ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 1242X2688 পিক্সাল।

আর এবার আমরা যদি পার্ফর্মেন্সের বিষয়ে কথা বলি তবে OnePlus6T Mclaren Edition কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার যুক্ত, আর এর সঙ্গে এই ফোনটিতে 10GB র‍্যাম দেওয়া হয়েছে আর এর ইন্টারনাল মেমারি 128GB। আর অন্য দিকে আমরা যদি iPhone XS Max ফোনটি দেখি তবে সেই ফোনে আপনারা Apple A12 বায়োনিক চিপসেট পাবেন আর এর সঙ্গে এতে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর iPhone XS Max ফোনটি আরও দুটি স্টোরেজ মডেলের সঙ্গে পাওয়া যাচ্ছে 4GB/256GB, 4GB/512GB।

আর এবার যদি আমরা ক্যামেরার দিকটি দেখি তবে দুটি ডিভাইসেই ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। OnePlus6T Mclaren এডিশানটি ডুয়াল 16MP+20MP র রেয়ার ক্যামেরা আছে আর অন্য দিকে iPhone XS Max ফোনটি ডুয়াল 12MP সেন্সার যুক্ত। আর ফ্রন্টের দিকে OnePlus6T Mclaren এডিশানে 16MP র ক্যামেরা আছে আর iPhone XS Max ফোনে 7MP র সেন্সার দেওয়া হয়েছে।

OnePlus 6T Mclaren এডিশানের বটম এডজ কার্ভড আর এটি ওরেঞ্জ কালারের ব্যান্ড যুক্ত আর এর সঙ্গে এই ফোনটির ডিজাইন যথেষ্ট স্টাইলিশ। আর এই ফোনের সঙ্গে কোম্পানি একটি Wrap Charge 30 দিয়েছে যা মাত্রর 20 মিনিটে সম্পূর্ণ ব্যাটারি চার্জ করে দেয় বলে কোম্পানি দাবি করেছে।

OnePlus 6T ফোনের এই এডিশান টির দাম 50,999 টাকা আর অন্য দিকে iPhone XS Max ফোনটির দাম 1.04,900 টাকা।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo