ONEPLUS 5, 5T 2019 য়ের ডিসেম্বসের সিকিউরিটি প্যাচের আপডটের সঙ্গে অক্সিজেন 9.0.10 আপডেট পাচ্ছে

ONEPLUS 5, 5T 2019 য়ের ডিসেম্বসের সিকিউরিটি প্যাচের আপডটের সঙ্গে অক্সিজেন 9.0.10 আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

OnePlus 5 আর OnePlus 5T এবার 2019 ডিসেম্বর সিকিউরিটি আপডেট পাচ্ছে

আর এই নতুন আপডটে ডিসেম্বর 2019 য়ের সিকিউরিটি আপডেট পাচ্ছে

এই আপডেট ইঙ্ক্রিমেন্টাল ম্যানারে আসছে

ওয়ানপ্লাস সেই সব কোম্পানি গুলির মধ্যে অন্যতম যারা তাদের ফোনে লেটেস্ট আপডেট নিয়ে আসে। আর এই ফোন কোম্পানি তাদের ফোনে অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডটে প্যাচ ভিত্তিতে দেয়। আর এবার  OnePlus 5 আর OnePlus 5T  OxygenOS 9.0.10 আপডেট রিসিভ করছে যা তাদের 2019 য়ের ডিসেম্বর সিকিউরিটি প্যাচের সঙ্গে এসেছে। আর এর সঙ্গে এই ফোনের প্যাচ আপডেট ধিরে ধিরে এই দুই ফোনে আপডেট দিচ্ছে।

এই দুই প্যাচ ফোন দুটিতে নতুন কোন ফিচার দিচ্ছে না তবে এটি শুধুমাত্র ডিসেম্বর সিকিউরিটিপ্যাচ দিচ্ছে। আর গ্রাহকরা এই আপডেটের নোটিফিকেশান নিজে থেকেই পাবেন আর এর সঙ্গে তারা সেটীংসে গিয়ে আপডেট চেকও করতে পারবেন। আর এই আপডেট OTA র মাধ্যমে দেওয়া হয়েছে। ওয়নাপ্লাসের ব্লগ পোস্টে বলা হয়েছে যে, “এই OTA রোলআউট হয়েছে আর এই OTA লিমিটেড নাম্বারের গ্রাহকদের জন্য এখন দেওয়া হচ্ছে আর এটি পরে সবার জন্য রোল আউট করা হবে তবে তার আগে দেখা হবে যে এতে কোন বাগ আছে কিনা”।

অন্য ওয়ানপ্লাস বিষয়ে খবর এই যে কোম্পানি সম্প্রতি 2020 র CES য়ে তাদের ওয়ানপ্লাস কন্সেপ্ট ওয়ান ফোন নিয়ে এসেছে। আর এই নতুন হ্যান্ডসেটের রেয়ার ক্যামেরা দেখা যায় না একে কোম্পানি ইনভিসেবেল ক্যামেরা বলেছে। এই ক্যামের শুধুমাত্র ফোনের ক্যামেরা অন করলেই দকেহা যায়,। এটি এখনই বাজারে আসবে না তবে এই জাতীয় কিছু পরে কোম্পানি বাজারে আনবে কিনা সেই বিষয়ে এখনই কিছু জানা জায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo