আসছে OnePlus 11, ট্রিপল ক্যামেরা সহ আর কোন ফিচার থাকছে? দামই বা কত হতে চলেছে?

আসছে OnePlus 11, ট্রিপল ক্যামেরা সহ আর কোন ফিচার থাকছে? দামই বা কত হতে চলেছে?
HIGHLIGHTS

ট্রিপল রিয়ার ক্যামেরা নিয়ে আসছে OnePlus 11

50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকতে পারে ফোনে

গ্লসি গ্রিন এবং ম্যাট ব্ল্যাক রঙে এই ফোন ভারতে আসছে

OnePlus 11 শীঘ্রই লঞ্চ হতে চলেছে। তার আগেই জানা গেল কোন কোন রঙে এই ফোন আত্মপ্রকাশ ঘটাবে। যা জানা গিয়েছে সেই অনুযায়ী এই ফোন দুটি রঙে লঞ্চ হতে চলেছে। আর সেই রঙ দুটি হল গ্লসি গ্রিন এবং ম্যাট ব্ল্যাক। তবে ফোনটি কবে লঞ্চ হবে সেটা নির্দিষ্ট ভাবে এখনও কিছু জানা যায়নি। কিন্তু এই ফোনে কী কী ফিচার বা স্পেসিফিকেশন থাকবে সেটার একটা আভাস পাওয়া গিয়েছে। 

কী কী থাকতে পারে OnePlus 11 ফোনে? 

OnePlus 11 ফোনটিতে Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে, এই চিপসেটের সাহায্যেই ফোনটির পারফরমেন্স পরিচালিত হবে। OnePlus 10 Pro মডেলের উত্তরসূরি হিসেবে আসছে OnePlus 11 Pro ফোনটি। এই ফোনে 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে বলেই জানা গিয়েছে। এইগুলো সর্বোচ্চ ভ্যারিয়েন্টটিতে থাকবে। দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট নিয়ে এই ফোন হাজির হতে পারে। সূত্রের খবর অনুযায়ী OnePlus 11 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ এবং 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ নিয়ে আসতে চলেছে। 

এছাড়া Max Jambor নামক এক টিপস্টার সম্প্রতি এই ফোনের সম্পর্কে নতুন তথ্য প্রকাশে এনেছেন। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী জানা গিয়েছে OnePlus 11 ফোনে 6.7 ইঞ্চির একটি কোয়াড HD+ AMOLED ডিসপ্লে থাকবে। এছাড়া এই ফোনে কার্ভড ডিসপ্লে থাকতে চলেছে বলেই শোনা গিয়েছে। এই ডিসপ্লেতে গ্রাহকরা পাবেন 2K রেজোলিউশন এবং 120 HZ রিফ্রেশ রেট। 

Oneplus 11

50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা নিয়ে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে বলেই জানা গিয়েছে ফোনটিতে। এছাড়া এর সঙ্গে একটি 48 মেগাপিক্সেলের এবং আরেকটি 32 মেগাপিক্সেলের দুটি সেন্সর থাকবে বলে জানা গিয়েছে। 32 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে এই ফোনে। অ্যান্ড্রয়েড 13 এর সাহায্যে এই ফোনটি চলবে। 5000 mAh ব্যাটারি থাকতে পারে এই ফোনে। এই ব্যাটারিতে মিলবে 100W ফাস্ট চার্জিং এর সুবিধা।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo