OnePlus 11-এর ডিজাইন থেকে কালার অপশন লঞ্চের আগে ফাঁস, জানুন কী থাকবে বিশেষ

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 06 Dec 2022 09:00 IST
HIGHLIGHTS
  • OnePlus 11 5G দুটি রঙে লঞ্চ হতে চলেছে, ফরেস্ট এমারেল্ড এবং ভলক্যানিক ব্ল্যাক

  • এই ফোনটি পরিচালিত হবে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে

  • ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে এই ফোনটিতে সঙ্গে আছে 100W ফাস্ট চার্জিং এর সুবিধা

OnePlus 11-এর ডিজাইন থেকে কালার অপশন লঞ্চের আগে ফাঁস, জানুন কী থাকবে বিশেষ
OnePlus 11-এর ডিজাইন থেকে কালার অপশন লঞ্চের আগে ফাঁস, জানুন কী থাকবে বিশেষ

OnePlus শীঘ্রই তাদের আগামী ফোন লঞ্চ করতে চলেছে। যদিও লঞ্চের আগেই এই ফোনের বিষয়ে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। এই আসন্ন ফোনটির নাম OnePlus 11 5G। ফাঁস হওয়া তথ্যগুলো থেকে আমরা এই ফোনটির ডিজাইন থেকে ফিচার সম্পর্কে নানান জিনিস জানতে পেরেছি। এবার GadgetGang আরও কিছু তথ্য প্রকাশ্যে আনল এই ফোনের সম্পর্কে। দেখুন।

ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনটি দুটি রঙে উপলব্ধ হতে চলেছে। OnePlus 10 Pro ফোনটি যে রঙে দেখা গিয়েছিল সেই একই রঙে এই ফোনটি আসতে চলেছে, অর্থাৎ ফরেস্ট এমারেল্ড এবং ভলক্যানিক ব্ল্যাক রঙে OnePlus 11 5G লঞ্চ হবে। এই ফোনে একটি দুর্দান্ত ডিজাইনের ক্যামেরা মডিউল থাকবে সঙ্গে একটি গোলাকার সেরামিক কাটআউট আছে যেখানে ট্রিপল ক্যামেরা সহ একটি LED ফ্ল্যাশ থাকবে। এই ফোনে একটি মেটাল ফ্রেম এবং কার্ভড ডিসপ্লে আপফ্রন্ট আছে।

OnePlus 11 5G ফোনটিতে কী কী ফিচার থাকবে? 

এই ফোনটিতে 6.7 ইঞ্চির একটি Quad HD+ AMOLED ডিসপ্লে রয়েছে যেখানে 120 HZ রিফ্রেশ রেট রয়েছে। সঙ্গে এখানে HDR 10+ সার্টিফিকেট আছে। OnePlus 10 Pro ফোনটিতেও এই এক ফিচার দেখা গিয়েছিল। Qulacomm Snapdragon 8 Gen 2 প্রসেসর রয়েছে এই ফোনে যা 16 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ এর সঙ্গে যুক্ত থাকবে।

Oneplus 11 5g

এই ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে বলে জানা গিয়েছে যেখানে প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেন্সর সহ একটি 48 এবং একটি 32  মেগাপিক্সেলের সেন্সর রয়েছে। ফ্রন্ট ক্যামেরায় সেলফি তোলার জন্য এবং ভিডিও কলিং এর জন্য আছে 32 মেগাপিক্সেলের একটি সেন্সর। এই ফোনে 100W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে। অ্যান্ড্রয়েড 13 এর সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে।

ইন ডিসপ্লে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে এই ফোনে। সঙ্গে হ্যাসেলব্ল্যাড ক্যামেরা, ডলবি Atmos স্পিকার মিলবে। কানেকটিভিটির জন্য এই ফোনে থাকবে Wifi 6E, ব্লুটুথ 5.2, GPS, টাইপ সি পোর্ট, ইত্যাদি। তবে এই ফোন কবে লঞ্চ করছে সেটা এখনো জানা যায়নি। কিন্তু মনে করা হচ্ছে 2023সালের প্রথম ভাগই এই ফোনটি লঞ্চ করবে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

OnePlus 11 official renders leak show redesigned camera module

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

Advertisements

VISUAL STORY ভিউ অল