OnePlus 11 Pro হবে ওয়ানপ্লাস-এর পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন, স্পেসিফিকেশন ফাঁস

OnePlus 11 Pro হবে ওয়ানপ্লাস-এর পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন, স্পেসিফিকেশন ফাঁস
HIGHLIGHTS

OnePlus কোম্পানির পরবর্তী Flagship ফোনের নাম OnePlus 11

জানা গিয়েছে এই ফোনে অ্যালার্টস্লাইডার ফিচার থাকতে পারে

6.7 ইঞ্চির একটি ডিসপ্লে থাকতে পারে OnePlus 11 ফোনটিতে

OnePlus শীঘ্রই তাদের পরবর্তী Flagship স্মার্টফোন আনতে চলেছে। এবং জানা গিয়েছে এই ফোনটির নাম হবে OnePlus 11। চলতি বছরের শুরুর দিকে যে OnePlus 10 সিরিজ লঞ্চ করেছিল তার উত্তরসূরি হিসেবে এই ফোন লঞ্চ করবে। ডিজিটাল চ্যাট স্টেশন এর একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে এই ফোনটিতে থাকবে একটি গোলাকার ক্যামেরা আইল্যান্ড। LED ফ্ল্যাশ সহ তিনটি রিয়ার ক্যামেরা থাকবে এই ফোনে।

এই ফোনে কী কী ফিচার থাকতে পারে?

6.7 ইঞ্চির একটি কার্ভড LTPO ডিসপ্লে থাকতে পারে এই ফোনে। 3214X1440 পিক্সেল রেজোলিউশন রয়েছে এই ফোনে। এই ফোনটির সামনের দিকে উপরের বাম দিকে রয়েছে একটি পাঞ্চ হোল কাট আউট, যেখানে থাকতে পারে ফ্রন্ট ক্যামেরা। এছাড়া মনে করা হচ্ছে এই ফোন অ্যালার্টস্লাইডার ফিচার আবার ফিরতে পারে। এছাড়া এই ফোনে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকতে পারে। অক্সিজেন ওএস 13 লেয়ার সহ অ্যান্ড্রয়েড 12 সফটওয়্যারের সাহায্যে এই ফোনটি চলবে।

Oneplus 11

এই ফোনের রিয়ার প্যানেলে যে তিনটি ক্যামেরা থাকবে সেখানে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ 48 এবং 32 মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা থাকবে। Sony IMX615 সেন্সর থাকতে পারে প্রাইমারি ক্যামেরায় যেমনটা OnePlus 10 Pro তে ছিল। 100W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকতে পারে এই ফোনে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo