OnePlus 11 5G ফোনটি কিনতে চান? 7 ফেব্রুয়ারি থেকে ভারতে করা যাবে প্রিবুক, জানুন ফিচার

OnePlus 11 5G ফোনটি কিনতে চান? 7 ফেব্রুয়ারি থেকে ভারতে করা যাবে প্রিবুক, জানুন ফিচার
HIGHLIGHTS

OnePlus 11 5G আগামী 7 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে

এক টিপস্টার জানিয়েছেন এই ফোনটির দাম দেশে 60,000 টাকার মধ্যেই হবে

সমস্ত অ্যান্ড্রয়েড সফটওয়্যার আপডেট মিলবে এই ফোনে

Samsung Galaxy S23 সিরিজ লঞ্চ হয়ে গিয়েছে। এবার পালা OnePlus 11 ইভেন্টের। এই ইভেন্ট শীঘ্রই দেশে অনুষ্ঠিত হতে চলেছে। আগামী 7 ফেব্রুয়ারি অন্যান্য জায়গার সঙ্গে ভারতেও OnePlus এর তরফে এই Flagship ফোন লঞ্চ করা হবে। এটার সঙ্গেই লঞ্চ হবে আরও একাধিক প্রোডাক্ট। যেদিন লঞ্চ হবে OnePlus 11 5G ফোনটি, সেদিন থেকেই এটি Amazon -এ প্রিবুকিংয়ের জন্য উপলব্ধ হবে। ইতিমধ্যেই এই E-commerce সাইটে ফোনটির একটি টিজার ছবি পোস্ট করা হয়েছে। সেখানেই জানা গিয়েছে যে কবে থেকে এই ফোনটি প্রিবুক করা যাবে। 

Samsung Galaxy S23 Ultra ফোনটির দাম 1 লাখ টাকার বেশি রাখা রাখার জন্য OnePlus -এর তরফে খোলাখুলি ভাবে ব্যঙ্গ করা হয়েছে। এই সংস্থা জানিয়েছে তারা তাদের এই Flagship ফোনটিকে কেনা যাবে এমন দামের মধ্যেই রাখবে। যদিও আগামী 7 ফেব্রুয়ারি জানা হবে কত দাম রাখা হল OnePlus 11 5G -এর। তবে টিপস্টার অভিষেক যাদব জানিয়েছেন যে এই ফোনটির দাম ভারতে 60,000 টাকার মধ্যেই হতে চলেছে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলের দাম 61,999 টাকা রাখা হবে। 
জানা গিয়েছে এই ফোনে চার বছরের জন্য সমস্ত বড় নর অ্যান্ড্রয়েড সফটওয়্যার আপডেট মিলবে। এবং 5 বছরের জন্য সিকিউরিটি আপডেট মিলবে। ইতিমধ্যেই চিনে OnePlus 11 ঘোষণা করা হয়েছে। টিজারে মাধ্যমে একাধিক ফিচার প্রকাশ্যে এসেছে। আর মনে করা হচ্ছে ভারতে যে মডেল লঞ্চ হবে সেটার সঙ্গে চিনের মডেলের বেশ মিল থাকবে। 

OnePlus এর প্রত্যাশিত ফিচার

চিনে এই ফোনটিতে 120 HZ রিফ্রেশ রেট সহ একটি 6.7 ইঞ্চির কোয়াড HD+ E4 OLED ডিসপ্লে আছে। এখানে HDR 10+ এবং LTPO 3.0 সাপোর্ট আছে। এটির সাহায্যে ফোনের ব্যাটারি কম খরচ হবে, এবং দীর্ঘক্ষণ ব্যাটারি লাইফ মিলবে বলে জানা গিয়েছে। কারণ কনটেন্টের উপর ভিত্তি করে রিফ্রেশ রেট চেঞ্জ হবে। এখানে একটি পাঞ্চ হোল কাটআউট দেখা যাবে। Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে এটি পরিচালিত হবে। 

Oneplus 11 5G

এছাড়া এখানে 100W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে। আজকাল Samsung বা Apple -এর মতো কোম্পানি চার্জার না দিলেও OnePlus এখনও সেটা ডেটা ফোনের বক্সের সঙ্গে। তবে এখানে ওয়্যারলেস চার্জিং এর সুবিধা নেই। বা IP68 রেটিং নেই। তবে এখানে IP54 রেটিং আছে। এছাড়া মিলবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আইকনিক অ্যালার্ট স্লাইডার থাকবেন ট্রিপল রিয়ার ক্যামেরা আছে এই ফোনের রিয়ার প্যানেলে। প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ একটি 48 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেলের সেন্সর এবং একটি 32 মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা। সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য আছে 16 মেগাপিক্সেলের একটি ক্যামেরা।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo