Oneplus 10 Pro এর প্রথম সেল, মিলবে 4500 টাকার ছাড়, 32 মিনিটে হবে ফুল চার্জ

Updated on 05-Apr-2022
HIGHLIGHTS

ওয়ানপ্লাস 10 প্রো স্মার্টফোনে রয়েছে 12GB RAM, Qualcomm Snapdragon 8 Gen 1 চিপসেট

SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোন কিনলে 4,500 টাকার ইনস্ট্যান্ট ছাড় পাবেন

OnePlus 10 Pro ফোনে 8GB RAM-এর দাম 66,999 টাকা

ভারতীয় বাজারে গত সপ্তাহে লঞ্চ হওয়া OnePlus 10 Pro স্মার্টফোনের প্রথম বিক্রি আজ (5 এপ্রিল) হতে চলেছে। এই স্মার্টফোনটি আপনি অনলাইন শপিং ওয়েবসাইট Amazon এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে কিনতে পারবেন। এই ফোনের সেল দুপুর 12 টায় শুরু হবে। ফোনে স্ন্যাপড্রাগন চিপসেট, 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ফাস্ট চার্জিং এর মত ফিচার পাওয়া যাচ্ছে। এর সাথে কোম্পানির Bullets Z2 এবং Buds Pro মতো ওয়্যারলেস ইয়ারবাডও কেনা যাবে।

ONEPLUS 10 PRO এর দাম এবং অফার

OnePlus 10 Pro স্মার্টফোন ভারতে দুটি ভ্যারিয়্যান্টে লঞ্চ হয়েছে। ফোনের বেস ভ্যারিয়্যান্টে 8GB র‍্যামের সাথে 128GB ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট করে, বড় ভ্যারিয়্যান্টটি 12GB RAM স্টোরেজ সহ 256GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। দামের কথা বললে, OnePlus 10 Pro ফোনে 8GB RAM-এর দাম 66,999 টাকা এবং OnePlus 10 Pro ফোনের 12GB RAM-এর দাম 71,999 টাকা। 5 April থেকে OnePlus 10 Pro ফোনের বিক্রি শুরু হবে।

অফার হিসাবে, আপনি SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোন কিনলে 4,500 টাকার ইনস্ট্যান্ট ছাড় পাবেন। এই অফার অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ। এখান থেকে কিনুন

OnePlus 10 Pro এর স্পেসিফিকেশন

ডিসপ্লে

OnePlus 10 Pro স্মার্টফোনটি একটি 6.7-ইঞ্চি 2K ফ্লুইড AMOLED LTPO 2.0 ডিসপ্লে সাপোর্ট করে। পাঞ্চ-হোল স্টাইলের এই ফোনের স্ক্রিনটি 120Hz রিফ্রেশ রেট এবং 480Hz টাচ স্যাম্পলিং রেট-এ কাজ করে। সিকিউরিটি এবং আনলক করার জন্য, কোম্পানি এই স্মার্টফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রযুক্তি দেওয়া হয়েছে এবং স্ক্রিন সুরক্ষিত রাখতে কর্নিং গরিলা গ্লাস ভিকটাস দিয়ে সুরক্ষিত করা হয়েছে। এই ডিসপ্লে HDR10+ এবং MEMC-এর মতো ফিচার দেওয়া।

প্রসেসর

OnePlus 10 Pro অ্যান্ড্রয়েডের সবচেয়ে নতুন এবং লেটেস্ট ওএস Android 12-এ লঞ্চ করা হয়েছে যা ColorOS 12.1-এর সাথে একত্রে কাজ করে। এছাড়া, প্রসেসিংয়ের জন্য এই ফোনে Qualcomm-এর সবচেয়ে শক্তিশালী Snapdragon 8 Gen 1 চিপসেট দেওয়া হয়েছে। এই স্মার্টফোন LPDDR5 RAM প্রযুক্তির সাথে 12GB পর্যন্ত RAM এবং UFS 3.1 storage প্রযুক্তির সাথে 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট করে।

ক্যামেরা

ফটোগ্রাফির ক্ষেত্রে এই OnePlus ফোনে দুর্দান্ত ফিচার দেওয়া, এতে 2nd Gen hasselblad lens এর সাথে চালু করা হয়েছে। মোবাইলের মোবাইলের পিছনের প্যানেলে তিনটি ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে, যার মধ্যে 48-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 50-মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স এবং 8-মেগাপিক্সেলের তৃতীয় সেন্সর রয়েছে। এছাড়া সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সাপোর্ট করে।

ব্যাটারি

OnePlus 10 Pro ফোনে পাওয়ারফুল স্পেসিফিকেশনের পাশাপাশি রয়েছে শক্তিশালী ব্যাটারি এবং শক্তিশালী চার্জিং প্রযুক্তি। পাওয়ার ব্যাকআপের জন্য, এই মোবাইল ফোনটি 5,000mAh এর একটি বড় ব্যাটারি সাপোর্ট করে। ফাস্ট চার্জ করার জন্য ফোনে এই 80W SuperVOOC ফাস্ট চার্জিং প্রযুক্তি দেওয়া হয়েছে যা ফোনকে মিনিটের মধ্যে সম্পূর্ণ চার্জ করে দেয়। এছাড়া, এই নতুন OnePlus ফোনটি 50W AirVOOC ওয়্যারলেস চার্জিং এবং রিভার্স চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :